English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৪:১৭
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

বাঘায় মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন

এ আই রবি, স্টাফ রিপোর্টার:

মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে মনিটরিংকৃত প্রকল্পের আওতায় প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপনের লক্ষ্যে সোমবার (১৭ ফেব্রুয়ারি ২০২০) সকালে রাজশাহীর বাঘায় নিজ হাতে কোদাল দিয়ে মাটি কেটে প্রকল্পটির শুভ উদ্বোধন ঘোষণা করলেন উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক অ্যাড. লায়েব উদ্দিন লাভলু।

তিনতলা বিশিষ্ট মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রটিতে একসঙ্গে নয়শ জন মুসল্লির নামাজের ব্যবস্থা থাকবে। থাকবে নারী ও পুরুষদের জন্য আলাদা অজুখানার ব্যবস্থা। বিদেশি মুসল্লিদের থাকার ব্যবস্থা ও প্রতিবন্ধীদের জন্য থাকবে নামাজের ব্যবস্থা। দশ তলা উঁচু বিল্ডিং এর সমন সুউচ্চ মিনার সহ থাকবে ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র।

গণপূর্ত অধিদপ্তর এর সহযোগিতায় প্রকল্পটি বাস্তবায়ন করতে ঠিকাদারি প্রতিষ্ঠান হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন সাজিন কনস্ট্রাকশন লিমিটেড ঢাকা। এতে সরকারের ব্যয় হবে ১০৭৯.৩৮ লক্ষ টাকা।

উদ্বোধনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস বিশিষ্ট সমাজসেবক অ্যাডভোকেট আবদুল হান্নানসহ উপজেলা পরিষদের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো