English|Bangla আজ ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৮:২৫
শিরোনাম
বান্দরবানে জীপগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে নিহত ৩ আহত ৫ জনমহেশপুর অফিসার্স ফোরামের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরন।ভালুকায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু; স্বামী গ্রেফতারসাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা!কালীগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যামোংলায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্ট গার্ডনান্দাইলে এমপি তুহিনের পিতার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলমুদি দোকান করে সংসার চলছে কিন্ডারগার্টেন শিক্ষিকারমুরাদনগরের বাঙ্গরার পূৃর্বধৈইরে নবজাগরন সংগঠনের উদ্যাগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরনমেরকুটা নাইট শট সার্কেল টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

বাঘায় ত্রিমুখী দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গেল অটো: আহত-১

এ আই রবি, স্টাফ রিপোর্টার:

রাজশাহীর বাঘা উপজেলার হাবাসপুর (চৌমুহনী) মোড়ে ইট বোঝাই ট্রলি, মোটরসাইকেল ও ব্যাটারি চালিত অটোর সাথে এ ত্রিমুখী দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জানায়, বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে পার্শ্ববর্তী উপজেলা লালপুর থেকে দ্রুত গতিতে আশা (ABM) ইট বোঝায় একটি ট্রলি হাবাসপুর চৌমুহনী মোড়ে পৌঁছলে নিয়ন্ত্রন হারিয়ে ট্রলিটি প্রথমে মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয় এরপরে ওই মোড়ে যাত্রী নামানোতে ব্যস্ত থাকা ব্যাটারি চালিত অটো গাড়ির পিছন থেকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল আরোহী উপজেলার কেশবপুর গ্রামের মৃত গোকুল মণ্ডলের ছেলে মোঃ নজরুল ইসলাম (৬০) গুরুতর আহত হন। এলাকাবাসী তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরণ করেন। এতে রাস্তার পাশে থাকা একটি বাই সাইকেল, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ব্যাটারি চালিত অটোটি দুমড়ে-মুচড়ে যায়।

ব্যাটারি চালিত অটো গাড়ির মালিক হাবাসপুর গ্রামের মৃত মাদু শেখ এর ছেলে আমজাদ আলী বলেন, আমি গরিব মানুষ গাড়ি চালিয়ে কিছু টাকা উপার্জন করে পরিবার চালাই এই গাড়িটি আমার একমাত্র সম্বল। প্রতিদিনের মত আজও বাঘা থেকে যাত্রী বোঝাই করে এই মোড়ে সাইড করে আমার গাড়িতে থাকা যাত্রী নামাচ্ছিলাম তখন হটাৎ করে পেছন থেকে এই ট্রলিটি আমার গাড়িকে ধাক্কা দেয় আমার গাড়িতে থাকা যাত্রীরা ছিটকে পড়ে। স্থানীয় লোকজন এসে উপস্থিত হয়ে যাত্রীদেরকে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করে।

বাঘা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) জানান দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে একজন অফিসার প্রেরণ করেছি।
বাঘা থানার এ,এস,আই মোঃ শাহ্‌ আলম জানান খবর পাওয়ার সাথে সাথে ঘটনা স্থলে পৌছায় এবং আমরা দেড় হাজার ইট বোঝাই একটি ট্রলি, একটি ব্যাটারি চালিত অটো গাড়ি, একটি মোটর সাইকেল ও একটি বাই সাইকেল জব্দ করেছি। তবে দুর্ঘটনার পর থেকেই ট্রলির চালক শুকুর আলী পলাতক রয়েছে ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো