English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৪:৩৩
শিরোনাম
কুড়িগ্রামে সেকেন্দার বীজ হিমাগারে নতুন আলু সংরক্ষনে দোয়া ও মিলাদগাইবান্ধায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিতখানসামায় সরক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু।ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিতকুড়িগ্রামে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন সংসদ সদস্য আলহাজ্ব পনিরউলিপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যুবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বাঘারপাড়ার পাইকপাড়া গ্রামে কবিরাজ নামধারী ভণ্ড জলির প্রতারণা

শেখ আলী আকবার সম্রাট জেলা প্রতিনিধিঃ

যশোর বাঘারপাড়া উপজেলার ২নং ওয়ার্ড পৌরসভাধীন পাইকপাড়া গ্রামের জলি অরফে কন্ট্রাক জলি (৪৬) নামের এক ভণ্ড ও প্রতারক মহিলা কবিরাজের সন্ধান মিলেছে। এক গোপন সংবাদ’র ভিত্তিতে জলির সন্ধান মেলে।

জানা যায়, দীর্ঘদিন ধরে মানুষের দুর্বলতার সুযোগ নিয়ে রোগীর চিকিৎসার নাম দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছিল। তাহার প্রতারণায় বহু মানুষ ভুক্তভোগী। আমাদের অনুসন্ধানে কেউ তাহার নিকট থেকে উপকৃত হয়েছে এমন কাউকে খুঁজে পাওয়া যায়নি।

তাহার প্রতারণার উল্লেখযোগ্য বিষয় বৌ চলে গেলে কন্ট্রাক্ট’র মাধ্যমে দশ থেকে পনের হাজার টাকার বিনিময়ে গ্রান্টি সহকারে ফেরত এনে দেয়া । প্রয়োজনে স্টাম্প করে লিখিত প্রমাণের মাধ্যমে কাজ করবেন সে কথাও বলে থাকেন। এছাড়া বিভিন্ন কৌশলে মানুষদের বোকা বানিয়ে টাকা হাতিয়ে নেয়।

সংবাদকর্মীদের পরিচয় পেয়ে ক্যামেরায় কথা বলতে বললে সে আমাদের দেখে নেয়ার হুমকি দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এহেন অবস্থায় ঘটনাটি তদন্ত পূর্বক ব্যাবস্থা নেওয়ার জন্য উর্ধতন কর্তৃপক্ষের নিকট অনুরোধ করা হলো।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো