English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ৯:০৪
শিরোনাম
গংগাচড়ায় জেলা আ.লীগের সাধারন সম্পাদকের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণঅসহায় মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে রংপুরিয়ান-ওয়ার্ল্ড ওয়াইডছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচন

বাঘায় উপজেলা পর্যায়ে শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত

এ আই রবি, স্টাফ রিপোর্টার :

রাজশাহীর বাঘায় উপজেলা পর্যায়ের শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সোমবার (১০ ফেব্রুয়ারি) বাঘা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এ প্রতিযোগিতায় উপজেলার ৭টি ইউনিয়ন থেকে বাছাইকৃত প্রাথমিক ও ইবতেদায়ী বিভাগে ৯টি, মাধ্যমিক বিভাগে ৯টি এবং কলেজ বিভাগে ২টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।

সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার শাহাজান আলী মোল্লার এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাঘা উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহিন রেজা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আলপনা ইয়াসমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আরিফুর রহমান, শিক্ষা অফিসার এ বি এম সানোয়ার হোসেন, নির্বাচন অফিসার মুজিবুল আলম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার দিলরুবা ইয়াসমিন সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ প্রমুখ।

প্রতিযোগিতায় প্রাথমিক ও ইবতেদায়ী বিভাগে পাকুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রথম, মনিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় দ্বিতীয় ও তৃতীয় চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

মাধ্যমিক পর্যায়ে প্রথম হয়েছে রহমতুল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয, দ্বিতীয় গড়গড়ি উচ্চ বিদ্যালয়।

প্রতিযোগিতায় ৩টি গ্রুপে প্রাথমিক, মাধ্যমিক এবং কলেজে মধ্যে বাছাইকৃত ২০টি শিক্ষাপ্রতিষ্ঠান অংশগ্রহণ করেন ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো