English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার ভোর ৫:৪৮
শিরোনাম
কুড়িগ্রামে দাখিল মাদরাসা ৩৪ বছর আগে এমপিওভুক্ত হলেও ২৫ বছর হতে বেতন বন্ধগোবিন্দগঞ্জ পৌর নির্বাচনে বিজয়ীদের শপথ অনুষ্ঠিতপলাশবাড়ীতে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ হুইল চেয়ার ও সাদা ছড়ি বিতরণপলাশবাড়ী (ইউসিসিএ) লিঃ এর আয়োজনে ৩৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিতচিলমারীতে বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেককে লাঞ্চিত করার প্রতিবাদে সংবাদ সম্মেলনচরফ্যাসন পৌর নির্বাচনঃ আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতসাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কির হত্যার প্রতিবাদে পলাশবাড়ী প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুড়িগ্রামে সাংবাদিক মুজাক্কির হত্যার বিচারের দাবীতে মানববন্ধনরংপুরের হারাগাছে আ.লীগের মেয়র প্রার্থীর পথসভা অনুষ্ঠিতনওগাঁয় বাণিজ্যিক ভাবে বৃদ্ধি পাচ্ছে সৌখিন কবুতরের খামার ॥ সফল হচ্ছেন অনেকেই

বাঘায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

এ আই রবি, স্টাফ রিপোর্টার

রাজশাহীর বাঘায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ মার্চ) সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক সভায় বক্তারা বাজার ও বিভিন্ন মোড়ে যানজট নিরসন, ব্যবসা-বাণিজের প্রচার বিষয়ে যখন-তখন শিক্ষা প্রতিষ্ঠানসহ মসজিদ এলাকায় মাইক বাজানো, শিক্ষা প্রতিষ্ঠান এলাকায় মাদক সেবনের কৌশল, স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা সংকট, বাল্যবিয়ে এবং পার্ক এলাকায় জুটি বেধে শিক্ষার্থীদের আগমনসহ গত মাসে ঘটে যাওয়া পৃথক দুটি হত্যাকান্ডের বিষয় নিয়ে আলোকপাত করেন।

চোরাচালান প্রতিরোধ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, সন্ত্রাস-নাশকতা রোধ এবং উপজেলার সার্বিক আইনশৃংখলা প্রতিরোধে মাসিক সভায় বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন ‘আমরা নিরলস কাজ করে যাচ্ছি, আমাদের উদ্দেশ্য ভালো’

গত মাসে এ উপজেলায় দুটি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এর মধ্যে একটির প্রধান আসামি সহ ১১ জনকে আটক করেছি। অপরটিতে সন্দেহভাজন দু’জনকে আটক করা হয়েছে; কারণ এটি দুর্গম চরাঞ্চল এলাকা সেখানে হত্যা নিয়ে কাউকে প্রশ্ন করতে গেলে একটিই উত্তর আসছে ‘জানি না’’ তারপরেও আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।
তিনি পুলিশ প্রশাসনের পক্ষ থেকে যে কোন অন্যায়ের সাথে সম্পৃক্ত অপরাধীদের ধরিয়ে দিতে সহায়তা চান। বিশেষ করে মাদকের সাথে সম্পৃক্তদের কোন ছাড় নেই বলে অভিমত ব্যক্ত করেন তিনি।

বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মোঃ লায়েব উদ্দিন লাভলু, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস ও রিজিয়া আজিজ সরকার, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান, শিক্ষক, ডাক্তার, ইমাম ও সাংবাদিকসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো