English|Bangla আজ ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার বিকাল ৩:১৫
শিরোনাম

বাগানে সুপারি পারাকে কেন্দ্র করে হামলা, গুরুতর আহত ২

ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলায় সুপারি পারাকে কেন্দ্র করে হামলা। এ ঘটনায় দু’জন গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। আহতরা হলেন,সুফিয়া বেগম (৪০) ও হাজেরা বেগম (৫০)।

আহত সুফিয়া বেগমের মেয়ের জামাই মোঃ ফিরোজ আলম এ প্রতিবেদককে বলেন, (১৫নভেম্বর) শুক্রবার সকালে তার শ্বশুরবাড়ীর বাগানের সুপারি গাছ থেকে একই বাড়ির বাগন আলী (৪৯) সুপারি পেড়ে নিয়ে যায়। পরে কেনো সুপারি পেরেছে এবিষয়ে বাগন আলীকে আমার শ্বশুর শাশুড়ি জিজ্ঞাসা করতে গেলে বাগন আলী ও তার স্ত্রী এবং ছেলে মোতালেব (২৭) আমার শ্বশুর মোঃ রতন মিয়া ও শাশুড়ি সুফিয়া বেগম এবং দাদি শাশুড়ি হাজেরা বেগমকে লাঠিসোঁটা দিয়ে এলোপাথাড়ি মারধোর করে গুরুতর আহত করে।

এসময় পরিবারের স্বজনরা মিলে তাদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে দায়িত্বরত চিকিৎসক দুজনকে জেলাসদর হাসপাতালে প্রেরণ করে। রোগীর অবস্থার অবনতী হলে ভোলা জেলা হাসপাতাল থেকে তাদের বরিশাল মেডিকেলে রেফার করে দেওয়া হয়।

এ অভিযোগ অস্বিকার করে প্রতিপক্ষ বাগন আলী বলেন, ওই সুপারী বাগান আমার তাই আমরা সুপারী পেরেছি। স্থানীয় চেয়ারম্যান মোঃ ফোটন মুঠো ফোনে জানান সুপারি বাগানটি নিয়ে তাদের দির্ঘ দিনের বিরোধ চলছে তাই বাগানটি ইউপি সদস্য রুহুল আমিন মোল্লার জিম্মায় রাখা হয়েছে। তবে ঘটনাটি তাদের পারিবারিক এটি মিমাংশা হওয়াই ভালো বলে তিনি মন্তব্য করেন।

এ ঘটনায় চরফ্যাশন সদর থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিন বলেন দু’পক্ষই থানায় অভিযোগ করেছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো