English|Bangla আজ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সন্ধ্যা ৬:০৪
শিরোনাম
সাতক্ষীরা রেঞ্জে দু’দিনে দু’জনের উপর বাঘের হামলা নিহত -১ আহত -১রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, এস আই গোলাম মোস্তফা।নবীনগরে কুয়েত প্রবাসী ওবায়েদউল্লাহ নিজেস্ব অর্থায়নে দরিদ্রজনগোষ্ঠী মাঝে ইফতার সামগ্রী বিতরননবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি এম এস কে মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার!গংগাচড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা আটক – ১পাটগ্রাম থানা লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ থানা নির্বাচিতনরসিংদীর শিবপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার জিতে নিয়েছে ২০ কিশোরদিনাজপুর জেলা ছাত্রলীগ কর্মী’র মাক্স বিতরণচট্টগ্রামে তারাবি দিয়ে অর্ধশতাধিক গ্রামে একদিন আগেই রোজা শুরুধর্ষণের শিকার কিশোরি মা-বাবাকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছে

বাকেরগঞ্জ থানার শর্শী পুলিশ তদন্ত কেন্দ্রে পুলিশ পরিদর্শক জুবাইরের যোগদান

ডেক্স রিপোর্ট
সুনাম অর্জনকারী চৌকস পুলিশ পরিদর্শক মোঃ জুবাইর বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার শর্শী পুলিশ তদন্ত কেন্দ্রের নতুন পুলিশ পরিদর্শক হিসেবে যোগদান করেছেন। গত ২৮ নভেম্বর তিনি আনুষ্ঠানিকভাবে বাকেরগঞ্জ থানার শর্শী পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বভার গ্রহন করেন।

মোঃ জুবাইর দীর্ঘদিন ধরে বরিশাল রেঞ্জের বিভিন্ন থানায় সুনামের সাথে চাকুরী করেছেন। পটুয়াখালী জেলার বাউফল থানার বাসিন্দা মোঃ জুবাইর ২০০১ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে চাকুরিতে যোগদান করেন।

ইতিপূর্বে তিনি বরিশাল জেলার বানারীপাড়া, মুলাদী, বাকেরগঞ্জ ও গৌরনদী থানায় সুনামের সহিত চাকুরি করেছেন। বাকেরগঞ্জ থানায় ইন্সপেক্টর (অপস) হিসেবে দায়িত্ব পালনের সময় তিনি চুরি-ডাকাতি রোধ ও মাদক নির্মূলে সফলতার সাথে দায়িত্ব পালন করে তিনি ব্যাপক প্রশংসা অর্জন করেছেন।

পদোন্নতি পেয়ে বাকেরগঞ্জ থানার শর্শী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক হিসেবে দায়িত্বভার গ্রহনের আগে মোঃ জুবায়ের বলেন, তার উপর অর্পিত দায়িত্ব পালনে সকলের সহযোগীতা দরকার। তিনি বলেন, সাংবাদিক ও পুলিশ একই মূদ্রার এপিট-ওপিট। তিনি যদি দায়িত্ব পালনে কোন ধরণের ভুল করেন তা যেন সাংবাদিকরা তুলে ধরেন।

এতে করে তিনি তার ভুল সিদ্বান্তকে বাদ দিয়ে সঠিকভাকে কাজ করার সহায়ক হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি সকলের সেবক হিসাবে কাজ করতে চান।

তিনি তার উপর অর্পিত দায়িত্ব পালনে সকলের সহায়তা কামনা করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো