English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৫:০০
শিরোনাম
রংপুর জেলা আ’লীগ নেতা ওয়াজেদুল ইসলামের মাতা আর নেইফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু, আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদকনরসিংদীতে ঢিলেঢালা লকডাউনচিরিরবন্দরে নির্দেশ অমান্য করে দোকান খোলায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানাফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুপহেলা বৈশাখ উপলক্ষে সাপাহারে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশনকরোনা কি পৃথিবীতে দুর্ভিক্ষের হাতছানি দিচ্ছে?ইউএনও-এসিল্যান্ডের নজরদারী- নান্দাইলে কঠোরভাবে লকডাউন পালনমুরাদনগরে খেলার মাঠকে বাঁচিয়ে রাখতে মানবিক আবেদন জানিয়ে মানববন্ধনলক্ষ্মীপুরে মেশিনে কাঁটা পড়ে শ্রমিকের মৃত্যু

বাকেরগঞ্জের বোয়ালিয়া ও বাসস্ট্যান্ডে অবৈধ স্থাপনা উচ্ছেদ সহকারি কমিশনাার ভূমি তরিকুল ইসলাম

সাংবাদিক জাকির জমাদ্দার বাকেরগঞ্জ॥
বাকেরগঞ্জ উপজেলায় ফাঁটা কেস্টর ভূমিকায় অবতীর্ণ হয়েছেন সহকারি কমিশনার ভূমি মোঃ তরিকুল ইসলাম। তিনি প্রভাবশালীদের সকল ষড়যন্ত্র নষ্যাত করে দিয়ে গতকাল বাকেরগঞ্জের বাসস্ট্যান্ড ও বোয়ালিয়ায় অর্ধ-শতাধিক অবৈধ স্থাপনা স্থাপনা ভেঙে দিয়েছে উপজেলা প্রশাসন বুধবার সকাল ১১ টায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ বাসস্ট্যান্ড ও বোয়ালিয়া বাজারের সদ্য নির্মিত ব্রিজ সংলগ্ন অবৈধ স্থাপনা এবং সরকারি বাকেরগঞ্জ কলেজ গেটের ও বাউন্ডারি দেয়ালের পাশের অবৈধ স্থাপনা ভেঙ্গে দেয়।

স্থানীয় সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রতনার নির্দেশে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ তরিকুল ইসলাম থানা পুলিশের সহায়তায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। এসময় রাস্তার দু’পাশে কাঠের তৈরি অর্ধশত দোকান ঘর ভেঙে দেওয়া হয়। উচ্ছেদ অভিযানের বিষয় মো. তরিকুল ইসলাম জানান, ৫০ টির অধিক অবৈধ স্থাপনা ভেঙে দেওয়া হয়েছে।

নিজ দায়িত্বে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার শর্তে কিছু ব্যবসায়ীদের সুযোগ দেওয়া হযেছে। তবে নির্দেষ্ট সময়ের মধ্যে তারা না সরালে অভিযান চালিয়ে বাকি অবৈধ স্থাপনা ভেঙে দেওয়া হবে। যেই হোকনা কেন সরকারি জায়গা দখল করার কোনো সুযোগ নেই।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো