English|Bangla আজ ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ৮:২৬
শিরোনাম
সাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদানরায়পুরে ঝুকিপূর্ণ কাঠের সাঁকো পারাপারে আহত-২০: ব্যবসায়ী মৃত্যুশয্যায়নরসিংদীতে গণধর্ষণের প্রধান আসামি আরিফ গ্রেফতার।সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে দেবীদ্বার সাংবাদ কর্মীদের কর্ম বিরতি

বাংলাবাজার শিশু কিশোর একাডেমী বাৎসরিক ক্রীড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

পড়ুয়াদের ক্রীড়া ও সাংস্কৃতিক চেতনার বিকাশ ঘটানোর লক্ষ্যে বাংলাবাজার শিশু কিশোর একাডেমী স্কুলের উদ্যোগে অনুষ্ঠিত হল বাৎসরিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

(২৭ফেব্রুয়ারি) বৃহস্পতিবার গাজীপুর সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ডের বাংলাবাজার এলাকায় শিশু-কিশোর একাডেমির মাঠ প্রাঙ্গণে এই আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ২২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বাংলাবাজার শিশু- কিশোর একাডেমী সভাপতি আলহাজ্ব মোঃ ছবদের হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও উপাচার্য অধ্যাপক ড.আবুল হাসান মুহাম্মদ সাদেক।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট কবি বীর মুক্তিযোদ্ধা কবি আল মুজাহিদী, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন তাজউদ্দিন আহমেদ স্মৃতি সংসদ এর সভাপতি মাহবুবুল করিম বাচ্চু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার সোসাইটির (উত্তরা শাখা) সভাপতি, অধ্যাপক মুহাম্মদ মাসুম বিল্লাহ, শিশু -কিশোর একাডেমির, প্রতিষ্ঠাতা হাজী মোঃআব্দুল আজিজ, প্রমুখ।

স্কুলের প্রধান শিক্ষক রোকনুজ্জামান সুমন বলেন, আমরা পড়াশুনার পাশাপাশি খেলাধুলা, বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে ছাত্রছাত্রীদের মনেরও বিকাশ ঘটানোর দিকেও খেয়াল রাখি। মাধ্যমিক রেজাল্টের ক্ষেত্রেও আমার স্কুলের ছাত্রছাত্রীরা এগিয়ে যাচ্ছে। সেই সাথে প্ৰতি বছর আমরা প্রাক্তন কৃতি ছাত্র ছাত্রীদের সংবর্ধনা দিয়ে বর্তমান দেরকে উৎসাহিত করি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো