English|Bangla আজ ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার দুপুর ২:০৮
শিরোনাম
বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির বিশেষ টিমের সদস্য, রুহুল আমিন।ভূঞাপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, ১০ কাউন্সিলর প্রার্থীকে জরিমানাগোবিন্দগঞ্জ দুই বালুদস্যূ আটককুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধাররাণীনগরে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী নিহতগোবিন্দগঞ্জে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনমাদারীপুর জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জদের সাথে আলোচনা সভাবাংলাদেশ প্রার্থমিক শিক্ষক কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার মানববন্ধন ও স্মারক লিপি প্রদানরায়পুরে ৯৩ গ্রাম পুলিশ পেলেন শীতবস্র

বাংলাদেশ খেলাফত আন্দোলন ফেনী জেলা শাখা মানববন্ধন অনুষ্ঠিত

এম এ মাজেদ ফেনী অফিসঃ
বাংলাদেশ খেলাফত আন্দোলন ফেনী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও ফেনী লালপোল সোলতানিয়ার মুহাদ্দিস, মুফতি আলাউদ্দিন নূরী বলেছেন, ভারতের সুপ্রিমকোর্ট হিন্দুত্ববাদের পক্ষে রায় দিয়ে ভারতের সাংবিধান লঙ্গন করেছে। এ রায়ে প্রমাণ হয়েছে যে, বর্তমান ভারত সরকার একটি সাম্প্রদায়িক ও সন্ত্রাসী সরকার।

আদালত এ সাম্প্রদায়িক উগ্র হিন্দুত্ববাদী সরকারের কাছে জিম্মি। তাদের চাপেই মসজিদের জায়গায় মন্দির নির্মানের এ অবৈধ ও অযৌক্তিক রায় ঘোষণা করেছে। বাবরি মসজিদের স্থানে মসজিদই হবে, মন্দির নয়। আল্লাহর ঘর মসজিদ যেখানে হয়, কিয়ামত পর্যন্ত সেখানে মসজিদই থাকবে।

মসজিদের স্থান পরিবর্তনের কোনো সুযোগ নেই। মুসলমানরা কারো খয়রাতি জায়গায় মসজিদ করবে না। তিনি বাবরি মসজিদ রক্ষায় বিশ্বমুসলিমকে ঐক্যবদ্ধ ভূমিকা রাখার আহবান জানান।বিকালে ফেনীর দোয়েল চত্বরে বাবরি মসজিদের স্থানে মন্দির নির্মাণের অবৈধ রায়ের প্রতিবাদে বাংলাদেশ খেলাফত আন্দোলন ফেনী জেলা শাখার মানববন্ধনে শেষে তিনি এসব কথা বলেন। এতে আরো বক্তব্য রাখেন দলের ফেনী জেলা আমীর মাওলানা মাহবুবুল হক , নায়েবে আমীর মাওলানা মামুনুল হক, উপদেষ্টা মাওলানা আনোয়ার উল্লাহ ভুঁইয়া ও সেক্রেটারি মাওলানা জয়নাল আবেদীন ।

মাওলানা মাহবুবুর রহমান বলেন, আইন-আদালত প্রমানের ভিত্তিতে জমিনের মালিকানা নির্ধারন করতে পারে, কিন্তু মানুষের ধর্মীয়স্থান ও ধর্মীয় বিশ্বাস নির্ধারণের ক্ষমতা আদালতের নেই। শুধু বাবরী মসজিদ নয়, ভারতের বিভিন্ন স্থানে উগ্র হিন্দুরা অসংখ্য মসজিদ ভেঙ্গে তদস্থলে মন্দির নির্মাণ করছে, আর সরকার গুন্ডাদের মদদ দিচ্ছে।

যা মুসলিম বিশ্ব মেনে নিতে পারে না। মসজিদের জায়গায় মন্দির হলে ভারত টুকরো টুকরো হয়ে যাবে।মাওলানা আনোয়ার উল্লাহ ভুঁইয়া বলেন,বাবরী মসজিদের স্থানে মন্দির নির্মাণের অবৈধ রায়ই প্রমাণ করে ভারতের সংখ্যালঘু মুসলমানদের ধর্মীয়, সাংবিধানিক ও নাগরিক অধিকার নেই। মুসলমানরা ন্যায় বিচার থেকে বঞ্চিত। তাই হিন্দুত্ববাদের এ ষড়যন্ত্রের বিরুদ্ধে বিশ্ব মুসলিমকে রুখে দাঁড়াতে হবে।

মাওলানা জয়নাল আবেদীন বলেন, এ রায় প্রমাণ করে যে ভারতের সুপ্রিম কোর্টের প্রতি মুসলিমদের আর আস্থা নেই।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো