English|Bangla আজ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার বিকাল ৪:১০
শিরোনাম
রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, এস আই গোলাম মোস্তফা।নবীনগরে কুয়েত প্রবাসী ওবায়েদউল্লাহ নিজেস্ব অর্থায়নে দরিদ্রজনগোষ্ঠী মাঝে ইফতার সামগ্রী বিতরননবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি এম এস কে মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার!গংগাচড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা আটক – ১পাটগ্রাম থানা লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ থানা নির্বাচিতনরসিংদীর শিবপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার জিতে নিয়েছে ২০ কিশোরদিনাজপুর জেলা ছাত্রলীগ কর্মী’র মাক্স বিতরণচট্টগ্রামে তারাবি দিয়ে অর্ধশতাধিক গ্রামে একদিন আগেই রোজা শুরুধর্ষণের শিকার কিশোরি মা-বাবাকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেচাঁদপুরের ফরিদগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করে ধ্রুবতারা সমাজ কল্যাণ ফাউন্ডেশন।

বাঁশখালী থানার বিশেষ অভিযানে ইয়াবা পাচারকারী নারীসহ আটক ৩

মোহাম্মদ এরশাদ, বাঁশখালী চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রাম বাঁশখালী থানার বিশেষ অভিযানে আজ ০১ ডিসেম্বর ২০১৯ রবিরার বিকাল ৫ ৩০ মিনিটের সময় বাঁশখালীর পোটখালী ব্রিজ থেকে দুইজন মহিলাসহ ৩ জনকে আটক করেছে বাঁশখালী থানার একদল চৌকস পুলিশ।

আটককৃতরা হলেন টেকনাফ থানাধীন রঙ্গীখালী স্কুল পাড়ার সানজিদা, একই থানাধীন কচু বণিয়া দক্ষিণ নয়াপাড়ার আম্বিয়া খাতুন, এবং একই থানাধীন রঙ্গীখালী স্কুল পাড়ার জামাল হোসেন। এই অভিযানটি বাঁশখালী থানার এস আই দীপকের নেতৃত্বে বাঁশখালী থানা একদল পুলিশ এদেরকে আটক করে থানায় নিয়ে আসে এস আই দীপক সিংহ জানাই বিকাল আনুমানিক চারটা থেকে চেক পোস্ট বসিয়ে তাদেরকে আটক করে নিয়ে আসা হয়। তাদের কাছ থেকে আটশ পিচ ইয়াবা সহ তাদেরকেে আটক করা হয়।

উক্ত ইয়াবা গুলোর আনুমানিক মূল্য দুই লক্ষ চল্লিশ হাজার টাকা বলে জানান তিনি।

এ ব্যাপারে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার মুঠোফোনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আটশ পিস ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে চলমান মাদকদ্রব্য আইন অনুযায়ী মামলা রুজু করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো