English|Bangla আজ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার বিকাল ৪:৪৪
শিরোনাম
রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, এস আই গোলাম মোস্তফা।নবীনগরে কুয়েত প্রবাসী ওবায়েদউল্লাহ নিজেস্ব অর্থায়নে দরিদ্রজনগোষ্ঠী মাঝে ইফতার সামগ্রী বিতরননবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি এম এস কে মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার!গংগাচড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা আটক – ১পাটগ্রাম থানা লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ থানা নির্বাচিতনরসিংদীর শিবপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার জিতে নিয়েছে ২০ কিশোরদিনাজপুর জেলা ছাত্রলীগ কর্মী’র মাক্স বিতরণচট্টগ্রামে তারাবি দিয়ে অর্ধশতাধিক গ্রামে একদিন আগেই রোজা শুরুধর্ষণের শিকার কিশোরি মা-বাবাকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেচাঁদপুরের ফরিদগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করে ধ্রুবতারা সমাজ কল্যাণ ফাউন্ডেশন।

বাঁশখালীতে ১৩ পরিবারের ৮ বসতবাড়ি পুড়ে ছাই

মোহাম্মদ এরশাদ বাঁশখালী চট্টগ্রাম প্রতিনিধিঃ
চট্টগ্রাম বাঁশখালীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটছে। এতে ৮ টি বসৎঘরের আসবাব পত্রসহ সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। উপজেলার সরল ইউনিয়নের জালিয়া ঘাটা ৮ নং ওয়াড়ের জদা মুন্সির বাড়িতে অগ্নিকুন্ডের এ ঘটনা ঘটে। সোমবার (১ ডিসেম্বর) রাত ১ টার দিকে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে বলে জানা যায়।

অগ্নিকান্ডের খবর পেয়ে স্হানীয় লোকজন এসে রাত ৩ পর্যন্ত চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রন করতে সক্ষম হয়, ততক্ষণে বসৎঘর গুলো সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। সংগঠিত এ অগ্নিকান্ডে ১৮ থেকে ১৯ লক্ষ টাকার উপরে ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত জিয়াউর রহমানের পরিবারের মোঃ মাসুদ
জানান। স্থানীয় ও পরিবারের ধারণা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

আগুনে ক্ষতিগ্রস্ত পরিবার হলেন মোঃ নুর আহমদ, মোঃ মারুফ,নেয়াজু,মঞ্জুর, মোঃ জিয়াউর রহমান, আবদুল কাদের,ছৈয়দুল হক, মোঃ দেলোয়ার। অগ্নিকান্ডের ক্ষয়ক্ষতি নিয়ে সরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব রশিদ আহমদ চৌধুরী বলেন এ অগ্নিকুন্ডের ঘটনায় তাদের মাথা গুজার একমাত্র টাই ৮ টি পরিবারের ৮টি বসৎঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যাওয়ায় তারা আশ্রয়হীন হয়ে পড়েছে। ঘরে থাকা স্বর্নালংকার নগদ টাকা বাড়ির আসবাব পত্র সহ সম্পূর্ণ পুড়ে যায়।

তিনি আরও বলেন আমি খবর পেয়ে সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসকে খবর দিই এরা আসায় কয়েকটি ঘর হলেও রক্ষা হয়েছে বলে জানান। ফায়ার সার্ভিসের কর্মকর্তা আব্দু রহিম বলেন অগ্নিকান্ডের খবর পেয়ে বাঁশখালী ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত ঘটনা স্থলে চলে যায় সড়ক সংকোচিত হওয়ায় তারা ঘটনা স্থলে যেতে সময় লেগেছে আমরা যাওয়ার পর চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি এর পূর্বে ৮ টি ঘর পুড়ে যায় বলে তিনি জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো