English|Bangla আজ ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ৯:৫৫
শিরোনাম
সোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদানরায়পুরে ঝুকিপূর্ণ কাঠের সাঁকো পারাপারে আহত-২০: ব্যবসায়ী মৃত্যুশয্যায়নরসিংদীতে গণধর্ষণের প্রধান আসামি আরিফ গ্রেফতার।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত: আলোকসজ্জা সহ কাটা হবে ১০০ পাউন্ডের কেক

এ আই রবি, স্টাফ রিপোর্টার

রাজশাহীর বাঘা উপজেলায় আগামি ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী জাতীয়ভাবে উদযাপন উপলক্ষে আলোকসজ্জায় সজ্জিত করা হবে উপজেলা পরিষদ ভবন। কাটা হবে ১০০ পাউন্ডের কেক। বের করা হবে বর্ণাঢ্য র‌্যালি। আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ থাকবে নানা কর্মসূচি।

বৃহস্পতিবার (৫ মার্চ) সকালে এক সভায় এসব সিদ্ধান্ত নিয়েছে উপজেলা প্রশাসনসহ স্থানীয় আওয়ামী লীগ।

সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার সভাপতিত্বে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু।

এছাড়াও সভায় অংশ নেন বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা পৌরসভার মেয়র আব্দুর রাজ্জাক, আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী, সাতজন ইউপি চেয়ারম্যান ও উপজেলার সকল দপ্তরের প্রধানসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় সুধীজন।

সভায় যথাযথ মর্যাদায় আগামি ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালন এবং ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলা সদরের রাস্তাঘাট আলোক সজ্জায় সজ্জিত, ৩১ বার তোপধ্বনি, আতশবাজি, বর্ণাঢ্য র‌্যালি, বঙ্গবন্ধুর ম্যুরাল ও প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহিত হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো