English|Bangla আজ ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৮:১৪
শিরোনাম
বান্দরবানে জীপগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে নিহত ৩ আহত ৫ জনমহেশপুর অফিসার্স ফোরামের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরন।ভালুকায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু; স্বামী গ্রেফতারসাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা!কালীগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যামোংলায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্ট গার্ডনান্দাইলে এমপি তুহিনের পিতার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলমুদি দোকান করে সংসার চলছে কিন্ডারগার্টেন শিক্ষিকারমুরাদনগরের বাঙ্গরার পূৃর্বধৈইরে নবজাগরন সংগঠনের উদ্যাগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরনমেরকুটা নাইট শট সার্কেল টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

ফেসবুকে একটি অসহায় পরিবারের করুণ কাহিনী দেখে পাশে দাঁড়ালেন ইন্ডাস্ট্রিয়াল শাইলা সাবরিন \

এহসান প্লুটো,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

;
ফেসবুকে দরিদ্র অসহায় একটি পরিবারের করুণ কাহিনী দেখে পাশে দাঁড়ালেন পিপি প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ কর্মী শাইলা সাবরিন।
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পুর্ব কাঁটাবাড়ী গ্রামের একটি অসহায় দরিদ্র পরিবারকে নিয়ে গত ৫ নভেম্বর “হামার খবর কেউ রাখেনা” শিরোনামে দৈনিক খোলা কাগজসহ বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। বিষয়টি পিপি প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ কর্মী শাইলা সাবরিন তার ফেইসবুকে দেখতে পেয়ে ওই প্রতিবেদকের সাথে ফেইসবুকে যোগাযোগ করে কথা বলেন এবং ওই পরিবারটির ঠিকানা সংগ্রহ করে তাদের সাহায্যের জন্য ঢাকা থেকে ছুটে এসে রোববার সকালে অসহায় পরিবারটির খোজঁ খবর নেন এবং তার ব্যক্তিগত তহবিল থেকে নগদ এক লক্ষ টাকা অসহায় পরিবারটির হাতে তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন,সহকারী কমিশনার ভূমি কানিজ আফরোজ,পিপি প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ডেপুটি জেনারেল ম্যানেজার মাজেদ জাহাঙ্গীর আলম,ন্যাশনাল সেলস ম্যানেজার ডি এম সাকলায়েন,এইচ আর এন্ড এডমিন সাদিদ মাহ্মুদ,সাবিহা সুলতানা,হেড অফ ডিও রাজিকুল হাসান,একাউন্ট এক্সিকিউটিভ মোস্তফা জামাল প্রমুখ। পরে তারা উপজেলা সভা কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো