English|Bangla আজ ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ৯:৩৬
শিরোনাম
ভালুকা পৌর নির্বাচন: প্রচারণায় ব্যস্ত মমেক ছাত্রলীগ সম্পাদক হাসাননারী ফুটবল লীগে নিজ পরিচয়ে খেলতে চায় রংপুরের পালিচড়ার মেয়েরানবীনগরে বিদ্যুতের অাগুণে পুড়ে চাচা ভাতিজার মৃত্যুবুড়িচংয়ের আনন্দপুরে মানবতার দেয়াল উদ্ভোধন ও শীতবস্ত্র বিতরণবর্ণাঢ্য অায়োজনে কালীগঞ্জে এশিয়ান টিভি’র ৮ম বর্ষপূর্তি উৎযাপন।মহেশপুরে মাদক, বাল্যবিবাহ এবং আত্নহত্যা প্রতিরোধে ওয়ার্কশপ অনুষ্টিত।ঈদগাঁও থানা শুভ উদ্বোধন করেন-স্বরাষ্ট্রমন্ত্রীমোহনপুর ইউপির জনসাধারণের সাথে আঃলীগ নেতা জনির সৌজন্যে সাক্ষাতসাপাহার রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণময়মনসিংহ রেঞ্জে বিট পুলিশিং সংক্রান্ত প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন এবং অপরাধ সভা অনুষ্ঠিত

ফেনীর বন্ধুর বন্ধনের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এম এ মাজেদ ফেনী অফিসঃ

ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন বন্ধুর বন্ধন ২০ পেরিয়ে ২১ বছরে পা রেখেছে। এ উপলক্ষ্যে ২০ জানুয়ারি সোমবার সন্ধ্যায় শহরের ফুড গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টে নানা অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

বিকাল ৪টা থেকে অনুষ্ঠান শুরু হয়ে শোভাযাত্রা,বেলুন উত্তোলন, আলোচনা সভা, কেক কাটা ও প্রীতিভোজের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফেনী সদর উপজেলার চেয়ারম্যান আবদুর রহমান বি কম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, বন্ধুর বন্ধন ফেনীর স্বপ্নদ্রষ্টা নাজমুল করিম ভুঁইয়া, ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক হকার্সের সম্পাদক নুরুল করিম মজুমদার, প্রথম আলো পত্রিকার ফেনী প্রতিনিধি আবু তাহের, দৈনিক ফেনীর সময় পত্রিকার সম্পাদক শাহাদাত হোসাইন, চেম্বার অব কর্মাসের সহ সভাপতি আবুল কাসেম,সাপ্তাহিক শমসের নগর সম্পাদক ও পৃষ্টপোষক জালাল উদ্দিন বাবলু, সাপ্তাহিক স্বদেশপত্র সম্পাদক এন এন জীবন।

সংগঠনটির সভাপতি মোহাম্মদ সাফায়েত উল্লাহ সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জি.এম তাজউদ্দিন পলাশ সঞ্চালনায় এতে আরোও উপস্থিত ছিলেন, দৈনিক নয়াপয়গাম পত্রিকার সম্পাদক এনামুল হক পাটোয়ারী, বন্ধুর বন্ধনের পৃষ্টপোষক, ঢাকার উত্তর ও দক্ষিণের বন্ধুর বন্ধনের সভাপতি সম্পাদক বৃন্দ,ফেনীর ৬ টি উপজেলার বন্ধুর বন্ধন ফেনীর সভাপতি সম্পাদক বৃন্দ, ফেনীর সকল বন্ধু বৃন্দ, সাংবাদিক সহ আরো অনেকে।

সংগঠনটির স্বপ্নদ্রষ্টা হলেন নাজমুল করিম ভুঁইয়া সুমন জানান আমাদের বর্তমান বন্ধুর সংখ্যা প্রায় ৭শত। সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে সামাজিক কর্মকান্ডে ব্যাপক ভূমিকা রাখছে। ফেনী জেলা বন্ধুদের উন্নতির পাশাপাশি বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে সমাজের হতদরিদ্র ও পিছিয়ে পড়া মানুষদের সেবায় কাজ করে ব্যাপক সুনাম কুড়িয়েছে।

এক ঝাঁক উদ্যোমী ও তারুণ্যদৃপ্ত যুবকদের প্রতিষ্ঠিত এ সংগঠনটি এখন সামাজিক সংগঠনের মডেল হিসেবে পরিনত হয়েছে। এই সংগঠনটির কর্মকান্ড ইতিমধ্যে ফেনীর ৬টি উপজেলা ছাড়িয়ে রাজধানী ঢাকায় ও ঢাকার বাহিরে ছড়িয়ে পড়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো