English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সকাল ৬:৩৭
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

ফুলবাড়ীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধা নিবেদন

মাহফুজার রহমান মাহফুজ

ফুলবাড়ী,(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ আজ ১৭ই মার্চ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি,স্বাধীনতার মহান স্থপতি, রাজনীতির মহাকবি,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।

কুড়িগ্রামের ফুলবাড়ীতে দিবসটি উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করছে উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ। সকাল ৮ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,সকাল সাড়ে ৮টায় বিনম্র শ্রদ্ধায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতা-কর্মীরা। এরপর ফুলবাড়ী উপজেলা আ’লীগের অস্হায়ী কার্যালয়(পোদ্দার মার্কেট) থেকে একটি র‍্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অত্র কার্যালয়ে এসে সমবেত হয়।সেখানেই অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
বাংলাদেশ আ’লীগ ফুলবাড়ী উপজেলা শাখার সম্মানিত সভাপতি আতাউর রহমান শেখ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন -উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক সফল উপজেলা ভাইস চেয়ারম্যান ও বর্তমানে জেলা পরিষদ সদস্য, আহাম্মদ আলী পোদ্দার রতন,উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়া,উপজেলা আ’লীগের যুগ্মসাধারন সম্পাদক নুরুল হুদা দুলাল,উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ফুলবাড়ী সদর ইউনিয়নের চেয়ারম্যান হারুন-অর হারুন প্রমুখ।

আলোচনা সভায় আরো উপস্হিত ছিলেন,মোঃ এজাহার আলী চেয়ারম্যান, শিমুলবাড়ী ইউপি,হাসেন আলী সাবেক চেয়ারম্যান ও সভাপতি নাওডাঙ্গা ইউপি, নজির হোসেন,যুবলীগ নেতা ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো