English|Bangla আজ ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ২:০৫
শিরোনাম
সোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদানরায়পুরে ঝুকিপূর্ণ কাঠের সাঁকো পারাপারে আহত-২০: ব্যবসায়ী মৃত্যুশয্যায়নরসিংদীতে গণধর্ষণের প্রধান আসামি আরিফ গ্রেফতার।

ফুলবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে কেক কাটলেন আ’লীগ নেতৃবৃন্দ

মাহফুজার রহমান মাহফুজ, ফুলবাড়ী, (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

আজ ১৭ই মার্চ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি,স্বাধীনতার মহান স্থপতি, রাজনীতির মহাকবি,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।
কুড়িগ্রামের ফুলবাড়ীতে দিবসটি উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করছে উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ।রাত ৮ টায় বঙ্গবন্ধুর শততম জন্ম বার্ষিকী উপলক্ষে কেক কাটেন ফুলবাড়ী উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ।

এর আগে সকাল ৮ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,সকাল সাড়ে ৮টায় বিনম্র শ্রদ্ধায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতা-কর্মীরা। এরপর ফুলবাড়ী উপজেলা আ’লীগের অস্হায়ী কার্যালয়(পোদ্দার মার্কেট) থেকে একটি র‍্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অত্র কার্যালয়ে এসে সমবেত হয়।সেখানেই অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

বাংলাদেশ আ’লীগ ফুলবাড়ী উপজেলা শাখার সম্মানিত সভাপতি আতাউর রহমান শেখ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন -উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক সফল উপজেলা ভাইস চেয়ারম্যান ও বর্তমানে জেলা পরিষদ সদস্য, আহাম্মদ আলী পোদ্দার রতন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়া, উপজেলা আ’লীগের যুগ্মসাধারন সম্পাদক নুরুল হুদা দুলাল, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ফুলবাড়ী সদর ইউনিয়নের চেয়ারম্যান হারুন-অর হারুন প্রমুখ।

আলোচনা সভায় আরো উপস্হিত ছিলেন,মোঃ এজাহার আলী চেয়ারম্যান, শিমুলবাড়ী ইউপি, হাসেন আলী সাবেক চেয়ারম্যান ও সভাপতি নাওডাঙ্গা ইউপি, নজির হোসেন, যুবলীগ নেতা ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো