English|Bangla আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ৪:৫০
শিরোনাম
চরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপিত হেলাল সম্পাদক দুলুগোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনাপলাশবাড়ীতে রাস্তায় ইটের সোলিং করণ প্রকল্পের উদ্বোধণনওগাঁয় গলা ও পায়ের রগকাটা এক ব্যক্তিকে উদ্ধার করলো পুলিশ ও ফায়ার সার্ভিসসোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।

ফুলবাড়ীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

মাহফুজার রহমান মাহফুজ, ফুলবাড়ী, কুড়িগ্রাম সংবাদদাতা

আজ ঐতিহাসিক ৭ই মার্চ। স্বাধীনতার মহান স্হপতি, রাজনীতির মহাকবি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭১ সালের ৭ই মার্চ রেসকোর্স ময়দানে তর্জনী উঁচিয়ে ঘোষণা করেন “এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম,এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম, জয় বাংলা”।জাতির জনকের কালজয়ী এ ভাষণের ফলেই মুক্তিকামী বাঙ্গালিরা ঝাপিয়ে পরে মুক্তিযুদ্ধে।

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে কুড়িগ্রামের ফুলবাড়ীতে উপজেলা আ’লীগ যথাযোগ্যভাবে দিবসটি পালন করেছে।
দিবসটি উদযাপন উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ,জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন,র‍্যালী ও পথসভা করেছে উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের কালজয়ী ভাষণের গুরত্ব ও তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের অন্যতম কান্ডারী,কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য আহাম্মদ আলী পোদ্দার রতন।আরো বক্তব্য প্রদান করেন উপজেলা আ’লীগের সভাপতি আতাউর রহমান শেখ,উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান আব্দুল লতিফ,উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান হারুন-অর রশিদ, উপজেলা আ’লীগের যুগ্মসাধারন সম্পাদক নুরুল হুদা দুলাল প্রমুখ।

এসময় উপস্হিত ছিলেন শিমুলবাড়ী ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এজাহার আলী,ভাঙ্গামোড় ইউনিয়ন আ’লীগের সভাপতি মোহাম্মদ আলী শেখ, নাওডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি হাছেন আলীসহ ফুলবাড়ী উপজেলা ও ইউনিয়ন আ’লীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো