English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ৯:১৫
শিরোনাম
গংগাচড়ায় জেলা আ.লীগের সাধারন সম্পাদকের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণঅসহায় মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে রংপুরিয়ান-ওয়ার্ল্ড ওয়াইডছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচন

ফুলপুর থেকে ৪ নারী রহস্যজনক ভাবে নিখোঁজ

ময়মনসিংহের ফুলপুর থানার পূর্ব বাখাই গ্রাম থেকে গত ২২ শে ফেব্রুয়ারি সকাল আনুমানিক ৯ টা ৩০ মিনিটে জেঠাতো কাকাতো চাইর বোন কলেজে কোচিং করার কথা বলে বাড়ি থেকে বের হয়।

তারা বাড়িতে ফিরে না এলে বাবা-মা আত্মীয় সজনের বাড়িতে খোঁজাখুঁজি করে। পরিবারের দাবী অজ্ঞাত কারনে তারা রহস্যজনক ভাবে নিখোঁজ হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কোথায়ও মেয়েদের সন্ধান পায়নী। গত ২৪ শে ফেব্রুয়ারি সোমবার অভিভাবক মিজানুর রহমান সাধারণ ডায়েরি করেন ফুলপুর থানায় ডায়েরি নং ৯৬১।
নিজামুদ্দিন সাধারণ ডায়েরি নং ৯৬০।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী নিখোঁজ চার কন্যার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেন।

ফুলপুর পূর্ব বাখাই গ্রাম থেকে ৪ নারী নিখোঁজের সংবাদ পেয়ে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ অহমার উজ্জামান এর নির্দেশে তাৎক্ষণিক অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জয়িতা শিল্পী, ফুলপুর সার্কেলের সিনিয়র এএসপি দীপক চন্দ্র মজুমদার, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, ময়মনসিংহ জেলা বিশেষ গোয়েন্দা শাখা (ডিবি)র ওসি শাহ কামাল আকন্দ ফুলপুর থানার ওসি তদন্ত মাজহারুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করেন।

নিখোঁজ নারীদের মধ্যে
আফসানা খাতুন (২১) পিতা মিজানুর রহমান ফুলপুর ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী, সুমাইয়া খাতুন (১৩) বাট্টা কওমি মাদ্রাসার ছাত্রী, সানজিদা খাতুন (১৯) পিতা তাজুল ইসলাম ও মিফতাহুল জান্নাত ইশাত (২০) পিতা নিজামুদ্দিন।

অভিভাবকরা বলেন মিফতাহুল জান্নাত এর ছোট ভাই পিয়াস ঘটনার দিন আনুমানিক সকাল ১১ টার সময় সরচাপুর বাস স্টেশনে তাদের চারজন কে মাহেন্দ্র গাড়িতে উঠতে দেখেন এরপর থেকে তাদের আর কোন সন্ধান মেলেনি।

জেলা গোয়েন্দা পুলিশ ও ফুলপুর থানার পুলিশ তাদের উদ্ধারে চেস্টা চালিয়ে যাচ্ছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো