1. admin@bsalnewsonline.com : admin :
  2. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  3. zakirahmed0112@gmail.com : Zakir Ahmed : Zakir Ahmed
  4. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  5. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  6. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
April 19, 2021, 11:43 am
Title :
রাণীনগরে কৃষকের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ নান্দাইলে বিধবার বাড়িতে খাদ্যসামগ্রী নিয়ে ইউএনও এরশাদ উদ্দিন নান্দাইলে ৩ শতাধিক পরিবারের মাঝে আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে ফুড প্যাক বিতরণ রাণীনগরে অভ্যন্তরিন গম সংগ্রহ অভিযানের উদ্বোধন অন্তসত্তা স্ত্রী’র কাছে যাওয়া হলো না ইমাম মাসুম বিল্লাহ’র বসুরহাটে মির্জা অনুসারীদের গুলিতে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ রাণীনগরে পুকুরে ভাসমান ড্রামের মধ্য থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে অরক্ষিত পানির ট্যাঙ্কে পড়ে আপন দুই ভাইয়ের মৃত্যু পটিয়ার ভাটিখাইনে খালেদা জিয়াসহ নেতৃবৃন্দ রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত নান্দাইলে আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্ট রোজাদারদের ঘরে পৌঁছে দিচ্ছে রমাদান ফুড প্যাক

প্রেমের কথা স্বীকার, জয়ার বিয়ে আগামী বছর!

  • Update Time : Wednesday, November 20, 2019
  • 0 Time View

ওপার বাংলার দু’-একজনের সঙ্গে জয়া আহসানের প্রেম নিয়ে গুজব এপার বাংলাতেও এসেছে। তবে বাংলাদেশি মেয়ে হৃদয়ঘটিত বিষয়ে মন দিয়েছেন এ বাংলাতেই।

জয়া জানালেন, প্রেম করছেন তিনি। ছেলে বাংলাদেশি। তবে মিডিয়ার কেউ নন।

সম্প্রতি কলকাতার রোমান্টিক ছবি ‘রবিবার’ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে আড্ডা মেতেছিলেন এর তারকা প্রসেনজিৎ ও জয়া। সেখানেই নিজের প্রেমের কথা অকপটে স্বীকার করেছেন এই অভিনেত্রী। সাক্ষাৎকারে কলকাতার এক তারকার বরাত দিয়ে জানতে চাওয়া হয়, জয়া নাকি বাংলাদেশের একজনের সঙ্গে প্রেম করছেন এবং আগামী বছর বিয়ে করবেন?

এমন প্রশ্নের উত্তরে জয়া বলেন, ‘ওহ! আমার সম্পর্কে এতকিছু কে বললেন?’ এরপর প্রশ্ন রাখা হয়, তাহলে কি সংবাদটি গুজব?

জয়া বলেন, ‘না। আমি প্রেম করছি। যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছি তিনি বাংলাদেশের। ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। কিন্তু বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি।’

বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও তুমুল জনপ্রিয় জয়া আহসান। তাই সেখানেও প্রেমের কথা বারবার চাউর হয়েছে।

এদিকে জয়া এখন বেশ ব্যস্ত কলকাতাতে। তার ‘রবিবার’ ছবি আগামী ২৭ ডিসেম্বর পশ্চিমবঙ্গে মুক্তি পেতে যাচ্ছে। এটি পরিচালনা করেছেন অতনু ঘোষ।

অন্যদিকে সম্প্রতি বাংলাদেশে মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত কলকাতার ছবি ‘কণ্ঠ’। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের যৌথ পরিচালনায় ছবিটি গত মে মাসে ভারতে মুক্তি পায়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category