English|Bangla আজ ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সকাল ৭:১১
শিরোনাম
ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচন : মেয়র পদে ৭ জনের মনোনয়ন পত্র দাখিলপলাশবাড়ীতে অগ্নিনির্বাপক গ্যাস বিস্ফোরণে গুরুতর অাহত-১গাইবান্ধায় নির্বাচন পরবর্তী সংহিসতায় দু’টি মামলা দায়ের : আটক-৫রাণীনগরে ৩ জুয়ারীসহ আটক ৪রাণীনগরে ঘটনার ১৬ মাস পর হত্যা মামলালক্ষ্মীপুরে-পৌরসভা নির্বাচন:৬ মেয়র প্রার্থীসহ ৫৭ জনের মনোনয়নপত্র দাখিলনান্দাইলে”সমন্বিত বালাই ব্যবস্হাপনা (আইপিএম) এর মাধ্যমে গুনগতমানসম্পন্ন ও নিরাপদ শিম উৎপাদন”শীর্ষক মাঠ দিবস অনুষ্ঠিতময়মনসিংহে উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিতসংবিধানের নির্দেশনায় ও আইনের আলোকে উপজেলা প্রশাসন পরিচালনার দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিতপৌর নির্বাচনে কাউন্সিলর পদে প্রচারনায় এগিয়ে প্রতিশ্রুতিশীল সমাজসেবক পুলক পারভেজ

প্রিয় মাতৃভূমি কিশোরগঞ্জ গ্রুপের’ পক্ষ থেকে কর্মহীন পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ

মিজানুল হক, করিমগঞ্জ, কিশোরগঞ্জ

কিশোরগঞ্জ জেলায় করিমগঞ্জ উপজেলার কিরাটন ও জয়কা ইউনিয়নিয়নের কিরাটন, শিমুল গড়া ও খিদিরপুর গ্রামে হতদরিদ্রদের মাঝে
প্রিয় মাতৃভূমি কিশোরগঞ্জ গ্রুপের উদ্যোগে গ্রুপের উপদেষ্টা জনাব আল হাদীস সাহেবের সার্বিক তত্ত্বাবধানে সম্মানিত মডারেটর মিরাজ সাহেব ও জনাব রিয়াজ সাহেবের এলাকায় শুক্রবার (১৫ মে ২০২০) তারিখে খামে ভরে নগদ অর্থ বিতরণ করা হয়।

দেশে-বিদেশে অবস্থানরত সকল শুভাকাঙ্ক্ষীদের আর্থিক, মানসিক ও সার্বিক সহযোগিতায় অসহায় ও হত দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কর্মসূচি সম্পন্ন করেছে এই সামাজিক যোগাযোগ মাধ্যমের এই ফেসবুক গ্রুপের একঝাক প্রাণবন্ত তরুন।

করোনা সংক্রমণ প্রতিরোধে জনসমাগম এড়াতে নগদ অর্থ বিতরণের সিদ্ধান্তের কথা জানালেন প্রিয় মাতৃভূমি কিশোরগঞ্জ গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন কুয়েত প্রবাসী এখলাছ বিন মোসলেহ উদ্দিন।

তিনি বলেন, মহামারীতে জীবন বিপন্ন হয়েছে সমাজের সর্বস্তরের মানুষের। এখন আর গরিব, নিম্ন মধ্যবিত্ত, মধ্যবিত্ত’র বিভাজন করার সুযোগ নেই। তাই এখন ক্ষতিগ্রস্তদের চাওয়ার আগেই সামর্থ অনুযায়ী আমাদের উচিত তাদের পাশে দাঁড়ানো।

এডমিন মোঃ হারুন অর রশিদ টিটু (কুয়েত প্রবাসী),এডমিন প্রবাসী জুয়েল গ্ৰুপ নিরাপত্তা বিষয়ক মডারেটর মোঃ মিজানুর রহমান (ইতালি প্রবাসী) এবি সিদ্দিক ( চাকুরীজীবি), গ্ৰুপযুক্ত মডারেটর হাজী রাজন (ব্যবসায়ী), মোঃ কাঞ্চন (ব্যবসায়ী), মোঃ আতিক (ব্যবসায়ী), মোঃ মোজাম্মেল হোসেন (প্রবাসী) এবং মোঃ মিরাজ হোসেন মেহেদি হাসান
তারা বলেন ‘অসহায় গরীব মানুষের পাশে দাড়ানোই মানবতার ধর্ম। সমাজে অবহেলিত, অসহায় মানুষকে নগদ অর্থ বিতরণ করতে সমাজের বিত্তশালী ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। ক্ষুদ্রার্থ অসহায় মানুষদের পেছনে ফেলে রেখে কোন উন্নয়ন সম্ভব নয়। আসুন তাদের পাশে আমরা দাঁড়াই এবং অপরকে সহযোগিতা করার আহবান জানাই।

গ্রুপের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রতিষ্ঠালগ্ন থেকেই মাতৃভূমি গ্রুপ অসহায় মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে। আগামীতে অসহায় হত দরিদ্র মানুষের মাঝে এ দান অব‍্যহত থাকবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো