English|Bangla আজ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সন্ধ্যা ৬:০৩
শিরোনাম
সাতক্ষীরা রেঞ্জে দু’দিনে দু’জনের উপর বাঘের হামলা নিহত -১ আহত -১রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, এস আই গোলাম মোস্তফা।নবীনগরে কুয়েত প্রবাসী ওবায়েদউল্লাহ নিজেস্ব অর্থায়নে দরিদ্রজনগোষ্ঠী মাঝে ইফতার সামগ্রী বিতরননবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি এম এস কে মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার!গংগাচড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা আটক – ১পাটগ্রাম থানা লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ থানা নির্বাচিতনরসিংদীর শিবপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার জিতে নিয়েছে ২০ কিশোরদিনাজপুর জেলা ছাত্রলীগ কর্মী’র মাক্স বিতরণচট্টগ্রামে তারাবি দিয়ে অর্ধশতাধিক গ্রামে একদিন আগেই রোজা শুরুধর্ষণের শিকার কিশোরি মা-বাবাকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছে

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিবিএ ৩২ তম ব্যাচের উৎসব মুখর র‍্যাগ ডে

মোহাম্মদ তারেকঃ

চট্রগ্রামের সনামধন্য প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিবিএ ৩২ তম ব্যাচের র‍্যাগ ডে অনুষ্টিত হয়েছে। ২৮ শে ডিসেম্বর সকাল ১০ঃ০০ টায় চট্রগ্রাম ওয়াসা সংলগ্ন বিবিএ ক্যাম্পাসের নিছে ফ্লাশ মুভ এবং কালার ফেস্টের মাধ্যমে অনুষ্টান কার্যক্রম শুরু হয়। এরপর অএ বিশ্ববিদ্যালয়ের এসিস্ট্যান্ট ডিন মইনুল হক, প্রক্টর রকিবুল ইসলাম এবং তরিকুল আলমের নেতৃত্বে পাঁচ ডিপার্টমেন্টের সকল ছাএছাএীদের নিয়ে বর্ণাট্য র‍্যালীর মাধ্যমে ক্যাম্পাস থেকে নগরির কাজির দেউড়ি-লালখান বাজার হয়ে পুনরায় ক্যাম্পাসে প্রবেশ করেন।

পুনরায় সবাই ক্যাম্পাসের নিচে একএিত হলে, সম্মানীত শিক্ষকরা ছাএদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য প্রধান করেন। এতে বিশ্ববিদ্যালয়ের এসিস্ট্যান্ট ডিন মইনুল হক এত সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন “এই বিদায় শেষ বিদায় নয়, তোমাদের সাথে আমাদের একাডেমিক সম্পর্ক আরো আছে এবং এর পরেও দেখা হবে কথা হবে, প্রিমিয়ারের সাথে তোমরা আছ, প্রিমিয়ারও তোমাদের সাথে থাকবে এবং আগামি ৩০ তারিখের পোগ্রামটা আরো সুন্দর ও স্বার্থক করা হবে বলে আশা রাখেন।

সেই সাথে অন্যান্য শিক্ষকগণ আয়োজক এবং সকল ছাএছাএীদের সাধুবাদ জানান। এবং আগামি ৩০ ডিসেম্বর বিবিএ ফ্যাকাল্টির সেন্ট্রাল অডিটোরিয়ামে বিদায় সংবর্ধনা অনুষ্টান অপুষ্টিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অএ বিশ্ববিদ্যালয়ের ভিসি,বিশিষ্ট সমাজ বিজ্ঞানী, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা প্রফেসর ড. অনুপম সেন। ৩০ শে ডিসেম্বর সকাল ১০ঃ০০ সাংস্কৃতিক অনুষ্টান,ছাএছাএীদের আবেগ মাখা কথা আর শিক্ষকদের মোটিভেশনাল বক্তব্যে জীবনের অনেক গুরুত্বপূর্ণ এক অধ্যায় পার করবে ৩২ তম ব্যাচ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো