English|Bangla আজ ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার বিকাল ৫:৫৪
শিরোনাম
সাপাহারে খোট্টা পাড়া সরিষাভাঙ্গা মেশিনের ফিতার সাথে জড়িয়ে যুবকের মৃত্যু।বান্দরবানে ১৫০ শিক্ষার্থীকে দেয়া হলো বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা সহায়ক বইবান্দরবানে ত্রিমুখী সড়ক দুর্ঘটনায় আহত ৬মুরাদনগরে মনিরুল আলম দিপুর উদ‍্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণবিদ্যুতপৃষ্টে চাচা ভাতিজার মৃত্যুতে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন।ইউএনও একরামুল ছিদ্দিকমুজিববর্ষে পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার বাড়ি পাচ্ছেন ১১৪ টি ভূমিহীন পরিবারশ্রীমঙ্গলে আগামী কাল গৃহহীনদের জন্য নবনির্মিত ৩শত ঘর উদ্বোধন করা হবে আগামীকালপিএইচডি কর্তৃক চরফ্যাশনে মা ও কিশোর-কিশোরী সমাবেশ অনুষ্ঠিতচিলমারীতে জ্বালানী তেল সরবরাহ এবং ডিপো স্থাপনের দাবীতে মানববন্ধনচিলমারীতে পাট গুদামে আগুন, লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিবিএ ৩২ তম ব্যাচের উৎসব মুখর র‍্যাগ ডে

মোহাম্মদ তারেকঃ

চট্রগ্রামের সনামধন্য প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিবিএ ৩২ তম ব্যাচের র‍্যাগ ডে অনুষ্টিত হয়েছে। ২৮ শে ডিসেম্বর সকাল ১০ঃ০০ টায় চট্রগ্রাম ওয়াসা সংলগ্ন বিবিএ ক্যাম্পাসের নিছে ফ্লাশ মুভ এবং কালার ফেস্টের মাধ্যমে অনুষ্টান কার্যক্রম শুরু হয়। এরপর অএ বিশ্ববিদ্যালয়ের এসিস্ট্যান্ট ডিন মইনুল হক, প্রক্টর রকিবুল ইসলাম এবং তরিকুল আলমের নেতৃত্বে পাঁচ ডিপার্টমেন্টের সকল ছাএছাএীদের নিয়ে বর্ণাট্য র‍্যালীর মাধ্যমে ক্যাম্পাস থেকে নগরির কাজির দেউড়ি-লালখান বাজার হয়ে পুনরায় ক্যাম্পাসে প্রবেশ করেন।

পুনরায় সবাই ক্যাম্পাসের নিচে একএিত হলে, সম্মানীত শিক্ষকরা ছাএদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য প্রধান করেন। এতে বিশ্ববিদ্যালয়ের এসিস্ট্যান্ট ডিন মইনুল হক এত সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন “এই বিদায় শেষ বিদায় নয়, তোমাদের সাথে আমাদের একাডেমিক সম্পর্ক আরো আছে এবং এর পরেও দেখা হবে কথা হবে, প্রিমিয়ারের সাথে তোমরা আছ, প্রিমিয়ারও তোমাদের সাথে থাকবে এবং আগামি ৩০ তারিখের পোগ্রামটা আরো সুন্দর ও স্বার্থক করা হবে বলে আশা রাখেন।

সেই সাথে অন্যান্য শিক্ষকগণ আয়োজক এবং সকল ছাএছাএীদের সাধুবাদ জানান। এবং আগামি ৩০ ডিসেম্বর বিবিএ ফ্যাকাল্টির সেন্ট্রাল অডিটোরিয়ামে বিদায় সংবর্ধনা অনুষ্টান অপুষ্টিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অএ বিশ্ববিদ্যালয়ের ভিসি,বিশিষ্ট সমাজ বিজ্ঞানী, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা প্রফেসর ড. অনুপম সেন। ৩০ শে ডিসেম্বর সকাল ১০ঃ০০ সাংস্কৃতিক অনুষ্টান,ছাএছাএীদের আবেগ মাখা কথা আর শিক্ষকদের মোটিভেশনাল বক্তব্যে জীবনের অনেক গুরুত্বপূর্ণ এক অধ্যায় পার করবে ৩২ তম ব্যাচ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো