English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার ভোর ৫:৫৭
শিরোনাম
কুড়িগ্রামে দাখিল মাদরাসা ৩৪ বছর আগে এমপিওভুক্ত হলেও ২৫ বছর হতে বেতন বন্ধগোবিন্দগঞ্জ পৌর নির্বাচনে বিজয়ীদের শপথ অনুষ্ঠিতপলাশবাড়ীতে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ হুইল চেয়ার ও সাদা ছড়ি বিতরণপলাশবাড়ী (ইউসিসিএ) লিঃ এর আয়োজনে ৩৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিতচিলমারীতে বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেককে লাঞ্চিত করার প্রতিবাদে সংবাদ সম্মেলনচরফ্যাসন পৌর নির্বাচনঃ আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতসাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কির হত্যার প্রতিবাদে পলাশবাড়ী প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুড়িগ্রামে সাংবাদিক মুজাক্কির হত্যার বিচারের দাবীতে মানববন্ধনরংপুরের হারাগাছে আ.লীগের মেয়র প্রার্থীর পথসভা অনুষ্ঠিতনওগাঁয় বাণিজ্যিক ভাবে বৃদ্ধি পাচ্ছে সৌখিন কবুতরের খামার ॥ সফল হচ্ছেন অনেকেই

প্রশাসনিক কর্মকর্তা পদ বাস্তবায়নের দাবীতে মোংলা বন্দরে কর্মচারীদের মানববন্ধন ও সমাবেশ

মোঃ এনামুল হক,মোংলা (বাগেরহাট) প্রতিনিধি

প্রশাসনিক কর্মকর্তা পদ (প্রধান সহকারী, শাখা সহকারী, উচ্চমান সহকারী, বাজেট পরীক্ষক, সাঁটলিপিকার) বাস্তবায়নের দাবীতে মানববন্ধন ও সমাবেশ করেছে মোংলা বন্দর কর্তৃপক্ষের কর্মচারীরা।

বাংলাদেশ প্রশাসনিক কর্মকতার্ বাস্তবায়ন ঐক্য পরিষদ মোংলা বন্দর কর্তৃপক্ষ শাখার আয়োজনে সোমবার দুপুরে বন্দরের সিবিএ ভবনের সামনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সচিবালয়ের ন্যায় পদ ও পদবী বাস্তবায়নের দাবীতে আয়োজিত এ কর্মসূচীতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘের সভাপতি মো: সাইজউদ্দিন মিয়া ও সাধারণ সম্পাদক মো: ফিরোজ এবং বাংলাদেশ প্রশাসনিক কর্মকতার্ বাস্তবায়ন ঐক্য পরিষদ মোংলা বন্দর কর্তৃপক্ষ শাখা’র সভাপতি নুর মোহাম্মদ বাবুল ও সাধারণ সম্পাদক খন্দকার মনিরুল ইসলাম।

এ সময় বক্তারা বলেন, বন্দরে কর্মরত বর্তমান পদ প্রধান সহকারী, শাখা সহকারী, উচ্চমান সহকারী, বাজেট পরীক্ষক, সাঁটলিপিকারসহ বেশ কিছু পদ পরিবর্তিত করে প্রশাসনিক কর্মকতার্ পদে উন্নীত করা হয়েছে। বর্তমান পদ পরিবর্তিত করে প্রশাসনিক পদ বাস্তবায়নের দাবী জানান বক্তারা।

মানববন্ধন-সমাবেশ শেষে বন্দরের কর্মচারীরা বন্দর চেয়ারম্যান রিয়ার এডমিরাল আবুল কালাম আজাদের কাছে তাদের দাবী নামা তুলে ধরেন। এদিকে এ দাবী বাস্তবায়নে বন্দর কর্তৃপক্ষের পক্ষ থেকে সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে সুপারিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছেন বন্দর চেয়ারম্যান। #

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো