English|Bangla আজ ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার সন্ধ্যা ৭:০২
শিরোনাম
সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জনবল সংকটে চিকিৎসা সেবা বিঘ্নিতসাদুল্লাপুরে কৃষি ট্রেনিং সেন্টার নির্মাণ কাজের উদ্বোধননবীনগর মহেশ রোডের ধূলাবালিতে জনজীবন বিপর্যস্ত,দেখার কেউ নেই।কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যাননরসিংদীতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষে রচিত ‘ইতিহাসের অগ্নিসন্তান’ নাটক গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিতনরসিংদীতে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু মজিব এর জন্মবার্ষিকী পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিতআলহাজ্ব আবুল হোসেন মিঞার ইন্তেকালমহেশপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন উদযাপিতসাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেড়েছে নরমাল ডেলিভারীর সংখ্যা!চরফ্যাশনে সন্ত্রাসী মুরাদের আরেক মামলায় ২০ বছরের জেল

প্রধানমন্ত্রীর কাছে মাথা গুজার ঠাই চায় হজরত আলী ও তার পরিবার

এম এ সালাম রুবেল-ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

মাননীয় প্রধানমন্ত্রীর কাছে মাথা গুজার ঠাঁই চায় হজরত আলী ও তার পরিবার”। ঠাকুরগাঁও সদরের সালান্দর নয়(৯ নং) ওয়াড আরাজী সিং পাড়ায় চৌদ্দ হাত কালী থেকে গড়েয়া যাওয়ার রাস্তার পার্শে সরকারি রাস্তার জায়গায় কোন মতে মাথা গুজার ঠাঁই করে মানবেতর জিবন যাপন করছে হজরত আলী ও তার পরিবার।রিক্সা চালক হজরত আলী ও তার পরিবার সাংবাদিকদের জানায়,দীর্ঘ তিন বছর যাবৎ সে এখানে ঘর করে আছে।

তার পরিবারে দুই মেয়ে ও দুই ছেলে। দুই ছেলে ঢাকায় কাজ করে কিন্তু তারা আমাদের পরিবারে কোন খরচ পাঠায় না। আমার শেষ সম্বল বাড়ির জায়গা টুকু বিক্রি করে বড় মেয়ের বিয়ে দিয়েছি, এখন আমি নিঃস্ব আমার বসত বাড়ি করার কোন জায়গা না থাকায় রাস্তার পার্শে রাস্তার সরকারি জায়গায় কোন রকমে ঘর করে আছি।অনেক দিন যাবৎ আমি বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বাসায় পড়ে আছি, বয়সের ভারে রিক্সাও চালাতে পারি না।

আমার স্ত্রী আর ছোট মেয়ে মানুষের বাসায় কাজ করে যেটুকু খাবার নিয়ে আসে তা দিয়ে এক বেলা খেয়ে কোন রকমে বেঁচে আছি। টাকা পয়সার অভাবে আমার ছোট মেয়ে টি বিয়ে দিতে পারছি না।

সরকারের সহযোগিতা ছাড়া শেষ বয়সে আমার বেঁচে থাকার আর কোন উপায় নেই।আমার ও আমার পরিবারের এখন একমাত্র ভরসা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এক মাত্র উনার সহযোগিতায় পারে এক খন্ড জমির ওপর আমার ও আমার পরিবারের মাথা গুজার ঠাঁই করে দিতে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো