English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার দুপুর ২:৩৪
শিরোনাম
সোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনতুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত।করোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিদাগনভূঞা পৌরসভার কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতচুরি করতে এসে স্বর্ণসহ আকট চকরিয়া থানার ইউপি মেম্বার আরজ খাতুনবাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা!

প্রতিপক্ষের হামলায় জীবন-মরণের সন্ধিক্ষণে মোহনগঞ্জের হাফেজ শওকত

মোহনগঞ্জ প্রতিনিধি

জমি সংক্রান্ত বিরোধের জেরধরে প্রতিপক্ষ চাচাতো ভাইদের হামলায় গুরুতর আহত হয়ে বর্তমানে ঢাকার ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউটে লাইফ সাপোর্টে রয়েছেন হাফেজ সৈকত হোসেন শওকত (৩২)। তিনি নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার ছোট পাইকুরা গ্রামের আঃ মান্নানের পুত্র।

গত ২ মার্চ সকালে প্রতিপক্ষের হামলায় মাথায় গুরুতরভাবে আঘাতপ্রাপ্ত হন শওকত। ওইদিন রাতে শওকতের স্ত্রী রিমা আক্তার বাদী হয়ে মোহনগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এখনো মামলার কোন আসামি গ্রেপ্তার না হওয়ায় সুবিচার পাওয়ার আশা নিয়ে রোববার (৮ মার্চ) সকাল ১১ টায় মোহনগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে শওকতের স্ত্রী রিমা ও তার স্বজনরা।

সংবাদ সম্মেলনে শওকতের স্ত্রী রিমা সাংবাদিকদের বলেন , জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে গত ২ মার্চ সোমবার সকালে আমার স্বামীকে ঘর থেকে ডেকে নিয়ে মারধর করে তাইজুল, দেলোয়ার ও তাদের সহযোগীরা। পরে আমার স্বামী ডাক্তারের কাছে যাওয়ার সময় রাস্তায় আবারো আক্রমণ করে। একপর্যায়ে আমার স্বামী প্রাণ বাঁচাতে পুকুর ঝাঁপ দিলে সেখানেও তার উপর হামলা করা হয়।

এতে তিনি মাথায় গুরুতরভাবে আঘাতপ্রাপ্ত হয়ে বর্তমানে লাইফ সাপোর্টে রয়েছেন। এখনো আমার স্বামীর জ্ঞান ফিরেনি। তার অবস্থা খুবই আশংকাজনক। আমি প্রশাসনের কাছে এ ঘটনার সুবিচার চাই।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো