English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ৪:০৫
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

প্রতারণার সময় বেনাপোলে ধরা ভূয়া ৪ কাস্টমস কর্মকতা

তুহিন হোসেন, বেনাপোল প্রতিনিধি:

যশোরের বেনাপোল স্থলবন্দর এলাকা থেকে প্রতারণার সময় ভূয়া চার কাস্টমস কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ মার্চ) রাতে বেনাপোল স্থলবন্দরের ২নং গেট এলাকা থেকে তাদের গ্রেফতার করে পোর্টথানা পুলিশ।

আটককৃতরা হলো, চাঁদপুর জেলার হোসেনপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে আকতার ফারুক (৪২), নয়াকান্দী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে শফিকুর রহমান (৪২), নরসিংদী জেলার চানপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মিনার হোসেন (৪৩) ও শরিয়তপুর জেলার মাছুয়াখালী গ্রামের আব্দুল হামিদের ছেলে নুরুজ্জামান নজরুল (৩৭)।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, গোপন সংবাদে জানতে পারি, বেনাপোল কাস্টমস হাউজের অকশানের নিলামকৃত টায়ার বিক্রির প্রলোভন দেখিয়ে চার প্রতারক নিজেদের কাস্টমস অফিসার পরিচয় দিয়ে এক ব্যবসায়ীকে ঢাকা থেকে বেনাপোলে ডেকে আনেন। পরে তারা বন্দরের গোডাউনের টায়ার দেখিয়ে সেই টায়ারের দাম ৬০ লাখ টাকা নির্ধারন করে।

সেই টাকা থেকে ওই ব্যবসায়ীর কাছে জোর পূর্বক ৩০ লাখ টাকা দাবি করে। তারা ওই ব্যবসায়ীর কাছ থেকে টোকেন ম্যানি হিসাবে ১৭ হাজার টাকাও নেয়। এতে করে ওইব্যবসায়ীর সন্দেহ হলে তিনি কৌশলে পুলিশকে খবর দেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন। আটক আসামিদের বিরুদ্ধে মামলা দিয়ে বুধবার সকালে যশোর আদালতে পাঠানো হবে বলে তিনি জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো