English|Bangla আজ ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার সন্ধ্যা ৭:৩৪
শিরোনাম
বান্দরবানে জীপগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে নিহত ৩ আহত ৫ জনমহেশপুর অফিসার্স ফোরামের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরন।ভালুকায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু; স্বামী গ্রেফতারসাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা!কালীগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যামোংলায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্ট গার্ডনান্দাইলে এমপি তুহিনের পিতার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলমুদি দোকান করে সংসার চলছে কিন্ডারগার্টেন শিক্ষিকারমুরাদনগরের বাঙ্গরার পূৃর্বধৈইরে নবজাগরন সংগঠনের উদ্যাগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরনমেরকুটা নাইট শট সার্কেল টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

কক্সবাজার ব্যুরো

গত ১৮/১/২০২০ তারিখে প্রকাশিত সিবিএনে

কক্সবাজার সদর এন্ডারসন রোড, পানবাজার সড়ক, পেশকার পাড়া, উল্লেখ করিয়া নিউজের শেষাংশে কলাতলী ডলফিন মোড়ের ওয়ার্ল্ডবীচের চাকরিচ্যুত কর্মকর্তা টং এর দোকান থেকে প্রায় সময় নাস্তা খেয়ে টাকা না দিয়ে এবং উল্টো দৈনিক চাদাঁ দাবী করার যে সংবাদ পরিবেশন করা হয়েছে, আমি তা হলফ করে বলছি এটার সাথে আমি সৈয়দ আক্কাস উদদীনের বিন্দু মাত্র ও যোগসাজেশ নেই আমার মান সম্মান এবং রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংস করার জন্য হীনমনোপ্রয়াস, আমি আর এফ বিল্ডার্সের সকল প্রজেক্টে ওয়ার্ল্ডবীচ সহ দীর্ঘ ১০বছর যাবত কর্মরত।
আমি বর্তমানে ওয়ার্ল্ডবীচের আইনকর্মকর্তা হিসেবে নিয়োজিত।
আমি কোম্পানীর রেজিষ্ট্রী এবং নতুন খতিয়ান সৃজন এবং পরিমাপের সর্বোপরি লিগ্যাল যাবতীয় কাজ আমি সম্পাদন করে থাকি।

আমি কক্সবাজার পোষ্ট অফিসের অধীনে সপ্তাহে ২ বার কম্পিউটারের উপর ডিপ্লোমা করি,এবং কক্সবাজার আইন কলেজে প্রতিদিন সন্ধ্যায় এলএলবি ক্লাস করি।
এবং আমি দেওদীঘি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি।
আমি চট্টগ্রাম সরকারি সিটি কলেজে রাষ্ট্রবিদ্যার উপর মাষ্টার্স করে,সাদার্ন বিশ্ববিদ্যালয় হতে মার্কেটিং এর উপর এমবিএ করে এবং ৪১তম বিসিএস পদপ্রত্যাশী এর জন্য কোচিং চালিয়ে বর্তমানে ওয়ার্ল্ডবীচের আইন কর্মকর্তার দায়িত্ব পালনের পাশাপাশি আইন নিয়ে পড়াশোনা চালিয়ে যাচ্ছি।
চাকুরিচ্যুত এবং আমার মত উচ্চ শিক্ষিত গ্র্যাজুয়েটকে বখাটে আখ্যায়িত করায় আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

আমার সর্বোচ্চ পড়াশোনা এবং আমার চাকুরীরত প্রতিষ্ঠান এবং আমার রাজনৈতিক ক্যারিয়ার এবং এত তরুন বয়সে একটা সরকারি প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের প্রেসিডেন্টের চেয়ার থেকে বসে স্পষ্ট ভাষায় বলে দিচ্ছি এটা খুবই লজ্জাজনক, এবং আপনার মত সুপ্রতিষ্ঠিত সিবিএন ডট কমে এটা অপ্রত্যাশিত।

আমি জানি গনমাধ্যম স্বাধীন তবে জবাবদিহির উর্দ্বে নই।

আপনার প্রকাশিত নিউজে নাম প্রকাশ না করার শর্তে একজন দোকানি বলেন, এই শব্দটাতে জবাবদিহি থেকে যায়, কারন অভিযোগকারী ভুক্তভোগীদের নাম প্রকাশ করা যায়।
এবং ওই ভুক্তভোগী কোন অংশে আমার প্রতিষ্ঠানের সাথে জড়িত কিনা, এবং পক্ষ বিপক্ষের কিনা সেটা ও যাচাই করার কথা ছিলো।

উল্লেখ্যঃ আমি কোন টং এর দোকানে চা খায়না।
কারন আমার হোটেলে নিজস্ব রেষ্টুরেন্ট আছে যেটার ব্র্যান্ড কক্সবাজার আর চট্টগ্রামে একমাত্র একটাই পুষ্পধাম।
আর চায়ের টাকা খুজলে আমি হুমকি দিই এটা আমার উপরোক্ত বর্নিত বিষয়ে বড্ড হাসি পাই।

সর্বশেষ আপনার হাতে কলম আপনি চাইলে লেখেন তবে তথ্যবহুল যেন কারো উচ্চমার্গীয় ব্যক্তির হীন চরিতার্থ না হয়।।

পরিশেষে প্রকাশিত সংবাদের সম্পাদক মহোদয়কে নগন্য অবস্থান থেকে স্বশ্রদ্ব সালাম জানিয়ে শেষ করলাম।।

সৈয়দ আক্কাস উদদীন

আইন কর্মকর্তা ওয়ার্ল্ডবীচ রিসোর্ট।
ডলফিন মোর কলাতলী

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো