English|Bangla আজ ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৮:১৭
শিরোনাম
বান্দরবানে জীপগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে নিহত ৩ আহত ৫ জনমহেশপুর অফিসার্স ফোরামের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরন।ভালুকায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু; স্বামী গ্রেফতারসাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা!কালীগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যামোংলায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্ট গার্ডনান্দাইলে এমপি তুহিনের পিতার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলমুদি দোকান করে সংসার চলছে কিন্ডারগার্টেন শিক্ষিকারমুরাদনগরের বাঙ্গরার পূৃর্বধৈইরে নবজাগরন সংগঠনের উদ্যাগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরনমেরকুটা নাইট শট সার্কেল টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

এম এ সালাম রুবেল ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

গত ২৫ তারিখে কয়েকটি অনলাইন ও দৈনিক সকালে সময় পত্রিকায় “ঠাকুরগাঁয়ে শিক্ষক নিয়োগ অনিয়মের অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।সংবাদটি সম্পুর্ণ বানোয়াট,মিথ্যা এবং উদ্দেশ্য প্রণোদিত।তাই সংবাদটির তীব্র প্রতিবাদ ও নিন্দ্রা জানাচ্ছি।

সমাজের একটি কুচক্রীমহল আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার লক্ষে সংশ্লিষ্ট সংবাদ দাতাকে মিথ্যা,বানোয়াট ও ভুয়া তথ্য প্রদান করে সংবাদটি পরিবেশন করেছে।সংবাদে উল্লেখ্য সাসলা পিয়ালা বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ২০০২ সালে প্রতিষ্ঠিত করা হয়।

সে সময় স্কুল করার জন্য সব শিক্ষক মিলে টিন দিয়ে স্কুল ঘর তৈরি করে এবং সবাই টাকা-পয়সা খরচ করেন।এভাবে প্রায় ১/২ বছর চলতে থাকলে স্কুল জাতীয়করন হবে না সবাই আশা ছেড়ে দেন তাই তারা টিনের ঘর ভেঙে নিয়ে যান এবং তারা বলেন আমাদের কারো উপর কোন অভিযোগ নেই।তারপর থেকে দুই শিক্ষকার কোন খোঁজ-খবর নেই।
স্কুলের কাগজ বিভিন্ন দপ্তরে জমা থাকার ২০০৫ সালে স্কুল টি সরকারি তালিকা ভুক্ত হয় এবং জাতীয়করনের আশা সৃষ্টি হয়।


ন্ন
২০১৭ সালে নতুন শিক্ষক নিয়োগ দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন,অথচ এত দিন কোন খোঁজ-খবর তা হঠাৎ ২০১৯ সালের ডিসেম্বর মাসে দিকে আমার বিরুদ্ধে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার যে অভিযোগ করেন তা আমার মনে হয় উদ্দেশ্য প্রণোদিত।২০০২ সালে নিয়োগ প্রাপ্ত দুই শিক্ষিকা মোছাঃ আন্জুয়ারা বেগম ও মোছাঃ লিলি আক্তার নিয়োগে বানিজ্যের যে অভিযোগ করেছেন তা সম্পুর্ণ বানোয়াট,মিথ্যা এবং উদ্দেশ্য প্রণোদিত। প্রকাশিত ঐ সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মোহাম্মদ আব্বাস আলী
সভাপতি
সাসলা পিয়ালা বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়
ঠাকুরগাঁও সদর, ঠাকুরগাঁও।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো