English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার সকাল ১০:৪৯
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে গাইবান্ধা জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

পোস্টার-লিফলেট, প্যানায় ছেয়ে গেছে পলাশবাড়ী পৌর শহর সহ নির্বাচনী এলাকার সর্বত্র।অার মাত্র ৪ দিন বাকী। গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের পলাশবাড়ীস্থ প্রধান কার্যালয়ের কার্যকরী কমিটির পৃথক ১৩ পদের বিপরীতে সড়ক সম্পাদক এবং সদস্য পদে ২ জন করে মোট ১৫ জন নেতা নির্বাচিত হবেন।

তন্মধ্যে ধর্মীয় সম্পাদক একটি পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় ১২ পদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সবকটি পদে মোট ৩৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ২৯ ফেব্রুয়ারি সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এতে ১ হাজার ৩’শ ২৪ জন ভোটার তাদের ভোট প্রদান করবেন। অতীতের যে কোনো সময়ের চেয়ে তুলনামূলক প্রচার-প্রচারনা বেশ জমে উঠেছে। প্রার্থীরা তাদের নিজ-নিজ প্রতীক ও পরিচয় তুলে ধরে বিরামহীন নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। সংগঠনটির পৃথক ১০টি আঞ্চলিক শাখার বিপরীতে ভোটারদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে চলেছেন প্রার্থী ও সমর্থকরা।

প্রার্থীরা কখনো পলাশবাড়ীতে, কখনো কেউ আমবাগান, কেউ আবার সাদুল্লাপুরে, কেউ বকশীগঞ্জ, কোনো প্রার্থীর বহর ঢোলভাঙ্গায়, কোনো প্রার্থী তার সমর্থক ভোটারদের বহর নিয়ে ধাপেরহাট বন্দরসহ অন্যান্য শাখা কার্যালয় সমূহে অবিরাম ছুটে চলেছেন। সংগঠনটির সাধারণ ভোটার ছাড়াও স্থানীয় সর্বস্তরের সচেতন মহলের দৃষ্টি এখন আগামী ২৯ ফেব্রুয়ারি পলাশবাড়ী মহিলা ডিগ্রী কলেজ হলরুমে অনুষ্ঠিত নির্বাচনের শেষ ফলাফলের দিকে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো