English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার সকাল ১০:৪৬
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

পাহাড়তলী থানা এলাকায় নগদ টাকা সহ প্রতারক গ্রেপ্তার

আল আমিন চট্রগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্রগ্রাম নগরীর পাহাড়তলী থানায় নগদ ১০ লক্ষ ৫১ হাজার টাকা সহ মোঃ রাসেল (২৮) নামের এক প্রতারককে গ্রেপ্তার করেছে পাহাড়তলী থানা পুলিশ।

বৃহস্পতিবার ১৬ জানুয়ারি পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ মঈনুর রহমান এর নির্দেশনায় এসআই পলাশ, এসআই অতনু, এনামুল ও ইব্রাহিম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।মামলার বিবরণে জানা যায়, ৯ জানুয়ারি পাহাড়তলী থানাধীন একে খাঁন ভিক্টোরিয়া জুট মিল সংলগ্ন ন্যানো কর্পোরেশন এর ভিতর থেকে মো: বিল্লাল হোসেনের সরলতার সুযোগ নিয়ে নগদ ১১ লক্ষ টাকা প্রতারণা করে নিয়ে যায় মো: রাসেল নামের এই প্রতারক।

প্রতারণার ঘটনায় মোঃ বিল্লাল বাদী হয়ে ৯ জানুয়ারি পাহাড়তলী থানায় মামলা দায়ের করেন।

মামলা সূত্র ধরে ডিজিটাল তথ্য প্রযুক্তি ব্যবহার করে চট্টগ্রাম, ঢাকা লালবাগ, চকবাজার, কামরাংগীরচর এর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৬ জানুয়ারি প্রতারক মোঃ রাসেল (২৮) কে গ্রেপ্তার করা হয়। এসময় তার হেফাজত থেকে নগদ ১০ লক্ষ ৫১ হাজার টাকাও উদ্ধার করে পুলিশ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো