English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ১০:১৩
শিরোনাম
প্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনীসাংবাদিক বোরহানউদ্দিন মোজাক্কির কে হত্যার প্রতিবাদে মানববন্ধন পালিত

পাকিস্থান থেকে যুদ্ধ করে বাংলাদেশ রাষ্টটিকে স্বাধীন করতে পেরেছি ৩০ লক্ষ শহীদের বিনিময়ে-ডেপুটি স্পীকার

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধিঃ-

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি বলেন, পাকিস্থান থেকে যুদ্ধ করে, আমরা বাংলাদেশ রাষ্টটিকে স্বাধীন করতে পেরেছি, ৩০ লক্ষ শহীদের বিনিময়ে, “শিক্ষাই জাতীয় মেরুদন্ড”। জাতীকে এগিয়ে নিতে হলে শিক্ষার বিকল্প নেই। শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের মানুষের পরম আত্বিয় হতে হবে। প্রাইভেট পড়ানো বন্ধ রাখতে হবে। অন্যের ভালো হওয়াটাই শিক্ষকদের কাম্য হওয়া উচিত। তিনি আরো বলেন, নেতৃত্ব ও কর্তৃত্বকে এক হতে হবে, তবেই তো দেশের উন্নয়ন হবে। বৃহস্পতিবার নয়াবন্দর উচ্চ বিদ্যালয় ও ডি.পি শহর উচ্চ বিদ্যালয় দুটির একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর -এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পদুমশহর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মফিজুল হকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন জাহাঙ্গীর। সাঘাটা থানার অফিসার ইনচার্জ বেলাল হোসেন। বক্তব্য রাখেন, আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, ডি.পি শহর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ শাহ শাহিনুর ইসলাম, নয়াবন্দর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপ্না রানী, উপজেলা যুবলীগ সভাপতি হারুন-অর রশীদ হিরু, পদুমশহর ইউপি চেয়ারম্যান তৌহিদুজ্জামান স্বপন, আওয়ামীলীগ নেতা সুমন মিয়া, জুয়েল মিয়া, শাহজাহান মিয়া প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো