English|Bangla আজ ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ১০:৫০
শিরোনাম
মেরকুটা নাইট শট সার্কেল টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।মোংলায় শীতার্ত পরিবারের হাতে কম্বল তুলে দিলেন উপমন্ত্রী হাবিবুন নাহারঅনলাইন পাবলিক গ্রুপ আমাদের জন্মভূমি- কিশোরগঞ্জ এর দ্বিতীয় ধাপে শীতবস্ত্র বিতরণভালুকা পৌর নির্বাচন: প্রচারণায় ব্যস্ত মমেক ছাত্রলীগ সম্পাদক হাসাননারী ফুটবল লীগে নিজ পরিচয়ে খেলতে চায় রংপুরের পালিচড়ার মেয়েরানবীনগরে বিদ্যুতের অাগুণে পুড়ে চাচা ভাতিজার মৃত্যুবুড়িচংয়ের আনন্দপুরে মানবতার দেয়াল উদ্ভোধন ও শীতবস্ত্র বিতরণবর্ণাঢ্য অায়োজনে কালীগঞ্জে এশিয়ান টিভি’র ৮ম বর্ষপূর্তি উৎযাপন।মহেশপুরে মাদক, বাল্যবিবাহ এবং আত্নহত্যা প্রতিরোধে ওয়ার্কশপ অনুষ্টিত।ঈদগাঁও থানা শুভ উদ্বোধন করেন-স্বরাষ্ট্রমন্ত্রী

পলাশবাড়ী থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধি।।

থানায় মামলা ও জিডিসহ পুলিশের কাছে আইনগত সহায়তা পেতে কোন প্রকার টাকা পয়সা লাগবে না বলে পলাশবাড়ী থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে জানালেন জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম। গাইবান্ধার পলাশবাড়ী থানা কমিউনিটি পুলিশিং এর আয়োজনে ওপেন হাউজ ডে ১০ ফেব্রুয়ারী সোমবার সকালে পলাশবাড়ী থানা হলরুমে অফিসার ইনচার্জ মাসুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম উপরোক্ত কথা বলেন। তিনি আরো বলেন, পুলিশের নিকট সেবা প্রত্যাশাকালে যদি কেউ টাকা পয়সা চায় বা কোন দালাল আপনার পিছু নেয় তাহলে আমার মোবাইলে কল করুন। আমাকে জানান আমি সঙ্গে সঙ্গে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

তিনি আরো বলেন, যে কোন ধরনের অপরাধ দমনে তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করুন পুলিশের নিকট হতে পুলিশী সহায়তা গ্রহন করুন। জেলার প্রতিটি থানা হবে দালালমুক্ত জনগণের থানা। ওপেন হাউজ ডেতে আরো বক্তব্য রাখেন সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, পলাশবাড়ী কমিউনিটি পুলিশিং এর সভাপতি আলহাজ্ব আবু তালেব সরকার তারা, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, থানার ওসি তদন্ত মতিউর রহমান, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু, তৌফিকুল আমিন মন্ডল টিটু, আলহাজ্ব আব্দুল মান্নান সরকার, তৌহিদুল ইসলাম মন্ডল, মিজানুর রহমান চুটকু, রুশো চৌধুরী, উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক আমিনুল ইসলাম পাপুল প্রমুখ।

মুক্ত আলোচনায় সাংবাদিকগণ ও সাধারণ মানুষসহ কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন। সমগ্র অনুষ্ঠানটির সঞ্চালনা করেন এস আই তয়ন কুমার মন্ডল ও এস আই সঞ্জয় কুমার।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো