English|Bangla আজ ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ১০:২৩
শিরোনাম
গোবিন্দগঞ্জ পৌরসভার নির্বাচনে ভোটারদের চাওয়া পরিকল্পিত উন্নয়ন ও সুষ্ঠু নির্বাচননাচনাপাড়ায় কৃষকের ধানের পালায় আগুন দিয়েছে দুর্বৃওরাচাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা-ফেনসিডিলসহ ৩ জন গ্রেপ্তারকুুড়িগ্রামে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ সাংবাদিক আটকতার্ত ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মানুষদের মাঝে শীতবস্ত্র পৌছে দিলেন নওগাঁর প্রকৌশলীরাকুড়িগ্রাম জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই উলিপুর থানার সোহাগ পারভেজবাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির বিশেষ টিমের সদস্য, রুহুল আমিন।ভূঞাপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, ১০ কাউন্সিলর প্রার্থীকে জরিমানাগোবিন্দগঞ্জ দুই বালুদস্যূ আটককুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?

পলাশবাড়ীর মহদীপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী উপলক্ষে র‍্যালী-আলোচনা সভা অনুষ্ঠিত

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মুজিব জন্মশতবার্ষিকী ২০২০ পালন করা হয়েছে।

১১ জানুয়ারি শনিবার দিনভর পালিত কর্মসূচি সমূহের মধ্যে ছিল বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। মহদীপুর ইউনিয়ন পরিষদের সামগ্রিক উদ্যোগে অত্র ইউপি চেয়ারম্যান, ও উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডলের সার্বিক তত্ত্বাবধানে গৃহীত এসব কর্মসূচি পালন করা হয়।

ইউনিয়ন এলাকার সর্বস্তরের উৎসূক ইউনিয়নবাসি এদিন সকাল থেকেই ইউপি কার্যালয় ভবন চত্বর সমেবেত হতে থাকে। একপর্যায় সমেবেতদের পদচারনায় পরিষদ চত্বর কানায়-কানায় ভরে উঠে।

স্বতঃস্ফুর্ত সমেবেতদের অংশগ্রহনে মুজিব জন্মশত বার্ষিকী পালনে একটি বিশাল বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। বিভিন্ন শ্লোগান-শ্লোগানে মুখরিত র‍্যালিটি প্রথমত বোর্ডবাজারসহ ইউনিয়ন পরিষদ এলাকা প্রদক্ষিন করে। ইউপি’র সকল জনপ্রতিনিধিদের সমন্বয়ে সম্মিলিত অংশগ্রহনে র‍্যালিটি অত্র এলাকা প্রদক্ষিণ শেষে ঠুটিয়া পাকুর মাদ্রাসা মাঠে এসে সমেবেত হয়।

এসময় জনাকীর্ণ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় দিবসটির গুরুত্ব উল্লেখ করে স্থানীয়রা ছাড়াও আমন্ত্রিত অতিথিবৃন্দ বক্তব্য রাখেন। শেষে মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় এবং অতিথি শিল্পীদের পরিবেশনায় দেশাত্মবোধকসহ বিভিন্ন সঙ্গীত পরিবেশন করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো