English|Bangla আজ ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার ভোর ৫:৩৪
শিরোনাম
আব্দুল্লাহপুর ইউপি নির্বাচনে আবারো আওয়ামীলীগ মনোনায়ন প্রত্যাশী আল এমরান প্রিন্স।রাণীনগরে সদর ইউপি চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী জনির মটরসাইকেল শোডাউনগোবিন্দগঞ্জে ডায়াবেটিক হাসপাতালের শুভ উদ্বোধনরাজারহাটে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৭০টি ভূমিহীন পরিবারসুন্দরগঞ্জে সিএনজি ও ভটভটি মুখোমুখি সংঘর্ষে নিহত-১পলাশবাড়ীতে ঘরের দলিল ও চাবি পেলেন ৬০টি ভূমিহীন-গৃহহীন পরিবাররাণীনগরে ৯০ টি পরিবার পেল স্বপ্নের ঠিকানারাণীনগরে আধাঁরে আলো মানবতার সংগঠনের পথচলা শুরুনাগেশ্বরী শিক্ষক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিতভূঞাপুরে সাংবাদিক জুলিয়া পারভেজের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

পলাশবাড়ীতে ৪টি ইটভাটায় অভিযান চালিয়ে ৭ লাখ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধিঃ-

গাইবান্ধার পলাশবাড়ীতে ৪টি ইটভাটায় অভিযান চালিয়ে ৭ লাখ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। ২৫ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেজবাউল হোসেন এ অভিযান পরিচালনা করেন।

এর মধ্যে উপজেলার বেতকাপা ইউনিয়নের সাকোয়া ব্রীজ সংলগ্ন নজেল হোসেনের এমএম ব্রিকস ও এমসিবি ব্রিকসকে দেড় লাখ টাকা করে ৩ লাখ টাকা এবং একই ইউনিয়নের আমলাগাছী গ্রামের আলহাজ্ব ছাদেক হোসেনের একই নামে দুটি হাজী ব্রিকস ও এসওবি ব্রিকসকে দুই লাখ করে ৪ টাকা টাকাসহ সর্বমোট ৭ লাখ টাকা জরিমানা আদায় করা হয়।

সেই সাথে ইটভাটা গুলোতে আগুন নিভাতে পানি ছিটায় ফায়ার সার্ভিস কর্মীরা। এসময় পলাশবাড়ী থানা পুলিশ ও গাইবান্ধা ফায়ার সার্ভিসের যৌথ টীম উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন জানান, পরিবেশ ও জেলা প্রশাসকের ছাড়পত্র না থাকায় জরিমানা করা হয়েছে। আগামিতেও অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো