English|Bangla আজ ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ১১:৫৫
শিরোনাম

পলাশবাড়ীতে ৩৩ হাজার কেভি ভোল্টের তারের সাথে জড়িয়ে গুরুতর আহত এক শ্রমিক

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে ৩৩ হাজার কেভি ভোল্টের ইলেকট্রিক তারের সাথে জরিয়ে এক শ্রমিক গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। এদিকে বিদ্যুতের তারে ঝুলিয়ে আহত হওয়ার ঘটনার জন্য বাসা মালিকের অসচেতনতাকেই দায়ী করছেন সচেতন মহল। ঘটনাটি ঘটেছে ১৭ জানুয়ারি শুক্রবার বাদ জুম্মা উপজেলার পৌর এলাকার নুনীয়াগাড়ী গ্রামের অবসর প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মুনসুর আলীর ৩য় তলা ভবনে।

সরেজমিন তথ্যানুসন্ধানে জানাযায়, মুনসুর আলীর তিন তলা ভবনের উপর দিয়ে ৩৩ হাজার ভোল্টেজ একটি বৈদ্যুতিক লাইন থেকে জেলা সদরের সংযোগ প্রদান করা হয়েছে। এক সময় দুর্ঘটনার কথা চিন্তা করে বাসা মালিক ভবনের ৩য় তলায় বৈদ্যুতিক লাইনের স্থানে ইটের প্রাচীর দিয়ে বন্ধ করে দিয়েছিল। সময়ের ব্যবধানে তিন তলা ভবনের কাজ শুরু করার লক্ষে তিনি ওই প্রাচীর ভেঙ্গে ফেলেন। ফলে বিপদজ্জক জায়গাটি আরোও বেশি বিপদজনক হয়ে ওঠে। এরইধারাবাহিকতায় শুক্রবার সকালে ভবনের ছাদে কাজ করছিলেন কাঠ মিস্ত্রী উপজেলার বরিশাল ইউপির বাসুদেবপুর গ্রামের পিযুষ কুমারের ছেলে সৌরভ (৩৫)।
কাজ করতে করতে এক সময় তিনি ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতের তারে জড়িয়ে যায়। এসময় তার শরীরের ৭৫ ভাগ আগুনে পুড়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার অবস্থা আশংঙ্কা জনক বলে হাসপাতাল সুত্রে যানাযায়।

খবরপেয়ে পলাশবাড়ী থানার এসআই সঞ্জয় সাহাসহ সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো