[glt language="English" label="English" image="no" text="yes" image_size="25"]|[glt language="Bengali" label="Bangla" image="no" text="yes" image_size="25"] আজ ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার বিকাল ৫:২৯[pj-news-ticker]

পলাশবাড়ীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধি

‘মাদককে রুখবো-বঙ্গবন্ধু’র সোনার বাংলা গড়বো’ এই শ্লোগানকে সামনে রেখে গাইবান্ধার পলাশবাড়ীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত।

বৃহস্পতিবার সকালে একটি বর্ণাঢ্য র‌্যালি পৌরশহরের প্রধান প্রধান প্রদণি শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে এসে আলোচনা সভায় মিলিত হয়।

পরে সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোছা. মেরিনা আফরোজ-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান এএসএম রফিকুল ইসলাম মন্ডল, আনোয়ারা বেগম, থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মাহাবুবুর রহমান খোকন ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহমান সরকার প্রমুখ।

এসময় উপজেলা প্রশাসনের অপরাপর দপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো