English|Bangla আজ ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার সকাল ৭:১৯
শিরোনাম
কুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধাররাণীনগরে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী নিহতগোবিন্দগঞ্জে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনমাদারীপুর জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জদের সাথে আলোচনা সভাবাংলাদেশ প্রার্থমিক শিক্ষক কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার মানববন্ধন ও স্মারক লিপি প্রদানরায়পুরে ৯৩ গ্রাম পুলিশ পেলেন শীতবস্রমোহনগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণনান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে স্বাস্থ্য শিক্ষা প্রদান ও ঔষধ বিতরণশীতার্তদের মাঝে তিনশত কম্বল বিতরন করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কিশোরগঞ্জ ইউনিট

পলাশবাড়ীতে বিএনপি দলীয় পদ থেকে নাম প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ

কখনো রাজনীতি করিনি-এখনো করিনা। গাইবান্ধার পলাশবাড়ীতে ইচ্ছার বিরুদ্ধে পদায়নকৃত বিএনপি দলীয় পদ থেকে নাম প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

উপজেলার মহদীপুর ইউনিয়নের বুজরুক বিষ্ণুপুর গ্রামের মো. নূর ইসলাম বাদশার ছেলে সুলতান মিয়া শনিবার দুপুরে বোর্ডের বাজারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে সুলতান মিয়া তার লিখিত বক্তব্যে বলেন, আমি একজন ক্ষুদ্র ব্যবসায়ি। আমি এর আগে কখনো কোন রাজনীতি করিনি বা সম্পৃক্ত ছিলাম না। এখনো কোন দলের রাজনীতি করিনা। ভবিষ্যতেও কোন রাজনীতি করবোনা ইনশাআল্লাহ।

গত ১০ ডিসেম্বর ২০১৯ পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নাধীন ৯নং ওয়ার্ডে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ত্রি-বার্ষিক কমিটি গঠন উপলে এক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ৪১ সদস্য বিশিষ্ঠ একটি কমিটি গঠিত হয়। আমার কোন মতামত না নিয়েই আয়োজকরা ওই কমিটিতে সাধারণ সম্পাদক পদে আমার নাম লিপিবদ্ধ করের। কিন্তু এ সম্মেলন কিংবা আমাকে কমিটিতে অন্তর্ভুক্ত করন সম্পর্কে আমি কোন কিছুই অবগত ছিলাম না।

পরবর্তিতে অবগত হয়ে বিষয়টি নিয়ে আমি বিস্মিত হই। সম্মেলনের আয়োজককারীরা আমাকে কোন কিছু না জানিয়ে এবং আমার মতামত ব্যতিত গঠিত ওই কমিটির পদ থেকে আমার নাম প্রত্যাহারের জোর দাবী জানাচ্ছি। সেইসাথে যারা ওই কমিটি বা বিএনপির রাজনীতির সাথে জড়িত তাদের এহেন উদাসিনতার জোর প্রতিবাদ জানাচ্ছি।
তিনি আরো বলেন, গঠিত ওই ওয়ার্ড কমিটির সাথে অতীত ও বর্তমানসহ ভবিষ্যতেও যেন দলীয় কোন পরিচিতি ব্যবহৃত না করা হয় এজন্য আজকে আমার এই সংবাদ সম্মেলনের আয়োজন।

সম্মেলনে সুলতান মিয়া ছাড়াও এসময় তার মা রওশনআরা বেগম, স্ত্রী মিলি বেগম ও শিশু কন্যা মরিয়মসহ ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো