English|Bangla আজ ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ১১:৪১
শিরোনাম

পলাশবাড়ীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধি

সারাদেশের ন্যায় গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে ১০ জানুয়ারী শুক্রবার বিকালে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষ্যে এক আলোচনা সভা সদরের চৌমাথা মোড় ডাকবাংলো মার্কেট চত্বরে অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধানের সভাপতিত্বে সভায় দিবসটির তাৎপর্য উল্লেখ করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার,সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অঅধ্যক্ষ সাইফুলার রহমান চৌধুরী তোতা, শহিদুল ইসলাম বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, ফিরোজ কবির সুমন, জাসদ সভাপতি সাংবাদিক নুরুজ্জামান প্রধান, বরিশাল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সাংবাদিক রফিকুল ইসলাম, উপজেলা কৃষকলীগের আহবায়ক মহব্বতজান চৌধুরী, আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি শেখ শামসুজ্জোহা হিটু, যুবলীগের সহ-সভাপতি আবু মুসা সুমন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সদস্য সচিব আশরাফুল ইসলাম তিতাস, জাতীয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সরোয়ার কবির মজনু, উপজেলা তাতীলীগের সভাপতি আকতারুজ্জামান টিটু, জেলা সহ-সাংগঠনিক সম্পাদক শেখ তোতাসহ বিভিন্ন সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগ সদস্য মাহমুদুজ্জামান প্রান্ত। এর আগে সকালে দিবসটি উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়। অন্যদিকে উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো