English|Bangla আজ ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সন্ধ্যা ৭:২৯
শিরোনাম
কুড়িগ্রামে সেকেন্দার বীজ হিমাগারে নতুন আলু সংরক্ষনে দোয়া ও মিলাদগাইবান্ধায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিতখানসামায় সরক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু।ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিতকুড়িগ্রামে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন সংসদ সদস্য আলহাজ্ব পনিরউলিপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যুবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

পলাশবাড়ীতে পৈত্রিক সূত্রেপ্রাপ্ত জমি অন্যায় ভাবে দখলের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের ফরকান্দাপুর গ্রামের মৃত নজলার শেখের পুত্র নুরুন্নবী শেখ নিজ বাড়ীতে বৃহস্পতিবার সকালে পৈত্রিক সূত্রেপ্রাপ্ত জমি একই গ্রামের বাদশা মিয়া কর্তৃক অন্যায় ভাবে দখলের চেষ্টার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে নুরুন্নবী শেখ তার লিখিত বক্তব্যে বলেন, উপজেলার মহদীপুর ইউনিয়নের ফরকান্দাপুর গ্রামে আমাদের পৈত্রিক সূত্রেপ্রাপ্ত জমি একই গ্রামের মৃত হোসেন আলীর পুত্র মোঃ বাদশা মিয়া এবং তার ভাইসহ অন্যান্যরা অন্যায় ভাবে জোড়পূর্বক দখল নেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

যার জেএল নং- ১০৯, খতিয়ান নং- ০৯, দাগ নং- ৪৯২, মোট জমি ৬০ শতাংশ আমাদের পৈত্রিক সূত্রেপ্রাপ্ত ভোগদলীয় সম্পত্তি। উক্ত জমি সংক্রান্ত বিষয়ে গাইবান্ধার বিজ্ঞ আদালতে একটি মামলা বিচারাধীন থাকা অবস্থায় তাহা অমান্য পূর্বক বাদশা মিয়া ক্রয়সূত্রে দাবী করে আমিসহ আমার পরিবারের সদস্যদের উপর অন্যায় ভাবে জুলুম নির্যাতন চালিয়ে জোরপূর্বক জমি দখলের পায়তারা করছে।

বাদশা মিয়া এছাড়াও আমিসহ আমার পরিবারের সদস্যদের বিভিন্ন জায়গায় একা পেয়ে গালিগালাজ করা এবং মারপিট করিয়া বড় ধরনের ক্ষতিসাধন করিবে মর্মে হুমকি প্রদর্শন অব্যাহত রেখেছেন। উক্ত বিষয় নিয়ে আমার স্ত্রী মোছাঃ রতনা বেগম বাদী হয়ে পলাশবাড়ী থানায় একটি অভিযোগ দাখিল করেন। আমি এবং আমার পরিবারের সদস্যদের নিরাপত্তাসহ স্বাভাবিক জীবনযাপন করার লক্ষ্যে সকলের সহযোগিতা প্রয়োজন।

উপরোক্ত বিষয়টি আপনাদের মাধ্যমে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপরে জরুরী হস্তপে কামনা করছি। এসময় নুরুন্নবী’র বোন জোসনা বেগম, রাহেলা বেগম, আছিয়া বেগম, রাবেয়া বেগম, সুফিয়া বেগম এবং ফুফাতো ভাই তোফাজ্জল হোসেন ও আঃ হামিদ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো