English|Bangla আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ১১:৫৯
শিরোনাম
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিতবান্দরবা‌নে ভাল্লুকের আক্রমণে আহত ৩ফুলছড়ির চরের ভুট্রাক্ষেত থেকে যুবতীর লাশ উদ্ধারহারাগাছ পৌর নির্বাচনে শেষ মুহূর্তে জোড় প্রচারে আ.লীগের মেয়র প্রার্থীচরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।

পলাশবাড়ীতে ট্রাক্টর চাপায় পান ব্যবসায়ী নিহত

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-

গাইবান্ধার পলাশবাড়ীতে স্যালোইঞ্জিন চালিত ট্রাক্টর চাপায় সেকেন্দার আলী (৫৫) নামে এক পান ব্যবসায়ী সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন।

শনিবার (১৪ মার্চ) সকাল ১১টার দিকে পৌরশহরের পলাশবাড়ী-ঘোড়াঘাট সড়কের কালুগাড়ী পানহাটী এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত সেকেন্দার আলী জেলার সাদুল্যাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের সোনাতলা গ্রামের ইসমাইল গাছুর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সেকেন্দার আলী পেশায় একজন পান ব্যবসায়ী। তিনি পান বিক্রির জন্য ভোরে পলাশবাড়ী পানহাটে আসেন। সকাল ১১টার দিকে পানহাটী সংলগ্ন পলাশবাড়ী- ঘোড়াঘাট সড়ক পারাপারের সময় ঘোড়াঘাট থেকে পলাশবাড়ী মুখী মাটিবাহী একটি ট্রাক্টর সেকেন্দারকে চাপা দেয়। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত ডাক্তার সেকেন্দারকে মৃত ঘোষণা করেন।

পলাশবাড়ী থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম দৈনিক আলোকিত সকাল পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে থানা নেওয়া হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো