English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৫:০৭
শিরোনাম
সোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনতুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত।করোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিদাগনভূঞা পৌরসভার কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতচুরি করতে এসে স্বর্ণসহ আকট চকরিয়া থানার ইউপি মেম্বার আরজ খাতুনবাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা!

পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৫শ কেজি পলিথিন জব্দ, ব্রিক্স ধ্বংস

এআর সোহেব চৌধুরী ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের সামরাজ মৎসঘাট সংলগ্ন বকসি ব্রিকস নামক একটি ইটভাটায় অভিযান চালিয়ে তিন লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। (২৬ফেব্রুয়ারি) বুধবার বেলা ১১ টার সময় ভোলা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রায়হান উল ইসলাম এ জরিমানা করেন। পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক আবদুল মালেক মিয়া এসময় উপস্থিত ছিলেন। জেলা পরিবেশ অধিদপ্তরের ডাটা এন্ট্রি অপারেটর মো.কাওছার এ তথ্য নিশ্চিত করে জানান, পরিবেশ অধিদপ্তরের নিয়ম নীতি না মেনে অনুমোদন ছাড়া ড্রাম চিমনি ব্যবহার করে ইট তৈরির দায়ে বকসি ব্রিকসকে তিন লাখ টাকা জরিমানা করা হয়েছে।

এদিকে ভোলা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রায়হান উল ইসলামের নেতৃত্বে ভোলা পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্মমান আদালতের অভিযানে চরফ্যাশন বটতলা রোডে নিষিদ্ধ পলিথিন ক্রয় বিক্রয়ের অভিযোগে মোক্তাদি ষ্টোর,আনোয়ারা ষ্টোর,হাজি ষ্টোর ও মতিন ট্রেডার্স থেকে ৫শ কেজি পলিথিন জব্দ করেন। এসময় মতিন ষ্টোরের সত্বাধিকারি মো. মতিনকে (৪৫) ৫০ হাজার টাকা জরিমানা ও ৬মাসের কারদন্ড দেওয়া হয়। এছাড়াও অপর এক ব্যবসায়ি মো. শাকিলকে ৫০হাজার ও মোক্তাদি ষ্টোরে ১হাজার টাকা জরিমানা করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো