English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সকাল ৭:৩২
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

পরিকল্পিত পর্যটন নগরী গড়তে পদক্ষেপ নেবো: ডাঃ শাহাদাত

আব্দুল করিম চট্রগ্রাম মহানগর প্রতিনিধি

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়রপ্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেন, বিএনপির আমলে ফয়’স লেক ও চিড়িয়াখানাকে আধুনিকায়ণ করা হয়েছে। কিন্তু পরবর্তীতে পর্যটন শিল্পের বিকাশে সুপরিকল্পিত পদক্ষেপ না থাকায় এ শিল্পকে জাতীয় অর্থনীতির অন্যতম স্তম্ভ করা যায়নি।

এ খাতকে অগ্রাধিকার ভিত্তিতে প্রয়োজনীয় পদক্ষেপ নিলে চট্টগ্রাম পর্যটকদের স্বর্গভুমি বিবেচিত হতো। আমি মেয়র নির্বাচিত হলে চট্টগ্রামকে নিরাপদ পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে পরিকল্পিত পদক্ষেপ গ্রহণ করবো।

সোমবার (১৬ মার্চ) নগরের উত্তর পাহাড়তলী ও উত্তর কাট্টলী ওয়ার্ডে ধানের শীষ প্রতীকের গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।তিনি নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে উত্তর পাহাড়তলীর ফয়’স লেক নূরিয়া মাদ্রাসার সামনে থেকে গণসংযোগ শুরু করে আকবরশাহ, শহীদ লেইন, দুলালাবাদ, সিডিএ মার্কেট, নোয়াপাড়া, আব্দুল আলীনগর, পশ্চিম ফিরোজশাহ, মালিপাড়া, পূর্ব ফিরোজশাহ, বিশ্বকলোনী, জানারখীল রেল লাইন চত্বর, উত্তর কাট্টলীর কর্ণেলহাট, কমিউনিটি সেন্টার, মাদরাসা মোড়, কালী বাড়ি, সিটি গেট, মনছুরাবাদে গণসংযোগ করেন।

এ সময় শাহাদাত হোসেন এলাকাবাসীদের উদ্দেশ্যে বলেন, আপনারা দেশের জনগোষ্ঠির একটি অংশ। কিন্তু এসব এলাকা অনুন্নত, সুবিধা ও শিক্ষাবঞ্চিত হিসেবে দরিদ্র জনগোষ্ঠির ভাগ্য উন্নয়নের কোনো কার্যকর পদক্ষেপ নেওয়া হয়নি।এখানে পাহাড় ধ্বস, সেনিটেশন, শিক্ষা, যাতায়াতসহ বিভিন্ন সমস্যা দীর্ঘদিন বিরজমান রয়েছে।

আমি মেয়র নির্বাচিত হলে হতদরিদ্র জনগোষ্ঠির জন্য নিরাপদ আবাসন সমস্যার সমাধানে অগ্রাধিকার দিবো।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ ভিপি, চাকসু ভিপি নাজিম উদ্দিন, বিএনপি নেতা ইসহাক কাদের চৌধুরী, সফিকুর রহমান স্বপন, কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম দুলাল, মোশারফ হোসেন দিপ্তী, মঞ্জুর আলম চৌধুরী মঞ্জু, কমান্ডার সাহাবুদ্দিন, আব্বাস রশীদ, নূরুল আকবর কাজল, ৯ নং ওয়ার্ড কাউন্সিলরপ্রার্থী আব্দুস সাত্তার সেলিম, কাজী সালাউদ্দিন, হাছান চৌধুরী, সামশুল আলম সেক্রেটারি, শ.ম জামাল, রেহান উদ্দিন প্রধান, আরিফ মেহেদী মাঈন উদ্দিন চৌধুরী মাইনু, ১০নং ওয়ার্ড কাউন্সিলরপ্রার্থী রফিক উদ্দিন চৌধুরী, মহিলা কাউন্সিলরপ্রার্থী ছকিনা বেগম, জমির আহমেদ, হাবিবুর রহমান চৌধুরী, ফরিদুল আলম চৌধুরী, সাহেদ আকবর, গিয়াস উদ্দিন টুনু, দিদারুল ফেরদৌস, হাবিবুর রহমান মাসুম, শহীদুল্লাহ বাহার, মো. সেলিম উদ্দিন, রহিম উদ্দিন, মোজাহেরুল আলম চৌধুরী, মো. আলাউদ্দিন, মাসুম চৌধুরী, নুর বক্স মিলন, নুর চৌধুরী, হেলাল হোসেন, হারুনুর রশীদ, মেজবাহ উদ্দিন, হায়াত রশীদ, মো. তৌহিদ ও মো. সোলেয়মান প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো