English|Bangla আজ ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ৩:৩৬
শিরোনাম
সাপাহারে খোট্টা পাড়া সরিষাভাঙ্গা মেশিনের ফিতার সাথে জড়িয়ে যুবকের মৃত্যু।বান্দরবানে ১৫০ শিক্ষার্থীকে দেয়া হলো বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা সহায়ক বইবান্দরবানে ত্রিমুখী সড়ক দুর্ঘটনায় আহত ৬মুরাদনগরে মনিরুল আলম দিপুর উদ‍্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণবিদ্যুতপৃষ্টে চাচা ভাতিজার মৃত্যুতে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন।ইউএনও একরামুল ছিদ্দিকমুজিববর্ষে পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার বাড়ি পাচ্ছেন ১১৪ টি ভূমিহীন পরিবারশ্রীমঙ্গলে আগামী কাল গৃহহীনদের জন্য নবনির্মিত ৩শত ঘর উদ্বোধন করা হবে আগামীকালপিএইচডি কর্তৃক চরফ্যাশনে মা ও কিশোর-কিশোরী সমাবেশ অনুষ্ঠিতচিলমারীতে জ্বালানী তেল সরবরাহ এবং ডিপো স্থাপনের দাবীতে মানববন্ধনচিলমারীতে পাট গুদামে আগুন, লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র পৃথক পৃথক অভিযানে মাদক সহ আসামী আটক

মাসুদ রানা, পত্নীতলা প্রতিনিধি :

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র টহল দল পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ৪২৯ বোতল ফেন্সিডিল, ৩৮ বোতল মদ, ২৬টি ইয়াবা, ০৭টি নেশাজাতীয় ইঞ্জেকশন ও ০২ জন আসামীকে আটক করে। সর্বমোট সিজার মূল্য-৬,২৫,২০০/- টাকা।

রোববার ০৯ ফেব্রুয়ারি দুপুর ০৩টায় পত্নীতলা ব্যাটাঃ (১৪ বিজিবি)’র বস্তাবর বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬০/৮-এস হতে আনুমানিক ০১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে ধামুইরহাট উপজেলাধীন আলমপুর ইউনিয়নের চৌঘাট নামক এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানের মাধ্যমে ০৪টি ভারতীয় নেশাজাতীয় Buprenorphine ইঞ্জেকশন, ০৩টি বাংলাদেশী নেশাজাতীয় ইঞ্জেকশন (Easium-০১টি, Phenerex-০১টি, Amarin-০১টি), ০১টি ১১০ সিসি ফ্রিডম মোটরসাইকেল (নওগাঁ-হ-১৩-৬১৭৭)সহ ঘটনাস্থল হতে মোঃ রাকিবুজ্জামান উজ্জল (৩৩), পিতা-ওয়াজেদ আলী, গ্রাম-রামরামপুর কড়ইডাংগা ও মোঃ তোয়ারফ হোসেন (৫১), পিতা-মোজাফফর রহমান, গ্রাম-বীরগ্রাম, উভয়ের পোষ্ট-হরতকিডাংগা, থানা-ধামুইরহাট, জেলা-নওগাঁকে আটক করে নিকটস্থ ধামুইরহাট থানায় পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

ঐ দিন সন্ধ্যা ০৭টায় ভুটিয়াপাড়া বিওপি’র টহল কমান্ডার হাবিলদার মোঃ মোর্শেদ এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৫/৫-এস হতে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জয়পুরহাট সদর উপজেলাধীন ধলাহার ইউনিয়নের দড়িপাড়া নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২৬টি ভারতীয় ইয়াবা আটক করে।

ঐ দিন রাত ১১৪৫ ঘটিকায় আগ্রাদ্বিগুন বিওপি’র টহল কমান্ডার সুবেদার মোঃ আব্বাস আলী’র নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৫৭ হতে আনুমানিক ০৩ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে ধামুইরহাট উপজেলাধীন আগ্রাদ্বিগুন ইউনিয়নের কাশিপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২৯৯ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ০১টি অটো রিক্সা আটক করে।

একই দিন রাত ১১ ঘটিকায় কালুপাড়া বিওপি’র টহল কমান্ডার হাবিলদার মোঃ আনিছুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭০/৫-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ধামুইরহাট উপজেলাধীন ধামুইরহাট ইউনিয়নের কালুপাড়া নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৩৫ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ, ০৩ বোতল ম্যাকডুয়েল মদ ও ১০ বোতল ফেন্সিডিল আটক করে।
সোমবার ১০ ফেব্রুয়ারি রাত ১২৩০ ঘটিকায় কালুপাড়া বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ গোলাম কবির এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭১/১-এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ধামুইরহাট উপজেলাধীন ধামুইরহাট ইউনিয়নের সাতআনা নামক এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে।

অন্য অভিযানে সকাল সাড়ে ০৭টায় চকিলাম বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ আঃ সালাম এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬৭/১-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ধামুইরহাট উপজেলাধীন উমার ইউনিয়নের বাসুদেবপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছেন

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো