English|Bangla আজ ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৯:০৯
শিরোনাম
সাপাহারের জবাই বিলে পরিযায়ী পাখি সংরক্ষনে অভয়াশ্রম প্রয়োজনআগৈলঝাড়ায় মুজিব বর্ষ উপলে ৪০ দলের অংশ গ্রহনে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনচসিক নির্বাচন” নৌকার পক্ষে গণসংযোগে ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যাননেত্রকোণা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হাত্রাপাড়ার কৃতী সন্তান তাজুল ইসলামস্মৃতি এমপি’র রোগমুক্তি কামনায় উপজেলা ছাত্রলীগ নেতাদের দোয়া মাহফিল ও খাদ্য বিতরণবান্দরবান শহরে অগ্নিকাণ্ডে বসতঘর আগুনে পুড়ে ছাইকুড়িগ্রামে স্ত্রী‌কে হত‌্যার ঘটনায় স্বামী বকুলের ফাঁ‌সি‌র আ‌দেশমিথ্যা মাদক মামলায় ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলনঘাটাইলে ঘোড়াদৌড় দেখতে গিয়ে নিখোঁজ|| তিনদিন পর লাশ উদ্ধারঘাটাইলে বঙ্গবন্ধু অনলাইন ঐক্য পরিষদের উপদেষ্টা হলেন কাজী আরজু

পত্নীতলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি : সারা দেশের ন্যায় নানা কর্মসূচীর মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় নওগাঁর পত্নীতলায় মহান বিজয় দিবস উদযাপন করা হয় ।

সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তপোদ্ধনির মাধ্যমে নজিপুর উচ্চ বিদ্যালয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন এবং সরকারি বে-সরকারি ভবন সমূহে জাতীয় পতাকা উত্তলোন সহ সকাল ৯ টায় নজিপুর উচ্চ বিদ্যালয় মাঠে সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্ফার ও নির্বাহী কর্মকর্তা লিটন সরকার, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তলোন এবং শান্তির পায়রা ও বেলুন উড়িয়ে দিনের কার্যক্রম আরম্ভ করেন। এসময় অতিথিরা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কুচকাওয়াজ ও ডিসপ্লে পরিদর্শন করেন।

পরে শিশু কিশোরদের ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয় । বেলা ১২টায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান এবং বিকেলে প্রীতি ফুটবল প্রতিযোগিতা ও সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক চৌধুরী , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ , মহিলা ভাইস চেয়ারমান খাদিজাতুল কোবরা মুক্তা , জেলা পরিষদের সদস্য ফাতেমা জিন্না ঝর্না , যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ , নজিপুর প্রেসক্লাবের সভাপতি ফরহাদ হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি শহিদুল আলম বেন্টু, সাধারন সম্পাদক মিলটন উদ্দিন এবং রাজনৈতিক ,সামাজিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সহ গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো