English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৫:৪৫
শিরোনাম
সাপাহারে হতে সকলের অশ্রুসিক্ত ভালোবাসা নিয়ে বিদায় নিলেন কল্যাণ চৌধুরীরংপুর জেলা আ’লীগ নেতা ওয়াজেদুল ইসলামের মাতা আর নেইফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু, আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদকনরসিংদীতে ঢিলেঢালা লকডাউনচিরিরবন্দরে নির্দেশ অমান্য করে দোকান খোলায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানাফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুপহেলা বৈশাখ উপলক্ষে সাপাহারে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশনকরোনা কি পৃথিবীতে দুর্ভিক্ষের হাতছানি দিচ্ছে?ইউএনও-এসিল্যান্ডের নজরদারী- নান্দাইলে কঠোরভাবে লকডাউন পালনমুরাদনগরে খেলার মাঠকে বাঁচিয়ে রাখতে মানবিক আবেদন জানিয়ে মানববন্ধন

পটুয়াখালীতে ৫০০ কজি নিষিদ্ধ পলিথিন ও ১৫০ কজি নিষিদ্ধ কারেন্ট জালসহ আটক-১

শামীম আহমেদ, স্টাফ রিপোর্টার।

জেলার বাউফল উপজেলার কালাইয়া বাজারে অভিযান চালিয়ে ৫০০ কেজি নিষিদ্ধ পলিথিন ও ১৫০ কেজি নিষিদ্ধ কারেন্ট জাল জদ্ব করা হয়। র‍্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নতৃত্বে বিকাল ৫.০০ ঘটিকায় পটুয়াখালী জেলার বাউফল উপজলার কালাইয়া বাজার অভিযান পরিচালনা করে।

এসময় পলিথিন ও কারেন্ট জাল ব্যবসায়র সাথে জড়িত মোঃ আঃ শাকুর (৩৭), নামে একজনকে আটক করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালতর নির্বাহী ম্যাজিস্ট্রট ও সহকারী কমিশনার (ভুমি), বাউফল মোঃ আনিসুর রহমান বালী আটক ব্যবসায়ীক নিষিদ্ধ পলিথিন মজুদ রাখার অপরাধ বাংলাদশ পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ এর ১৫ ধারা মোতাবেক ০১(এক) মাসের বিনাশ্রম কারাদন্ড ও নিষিদ্ধ কারট জাল মজুদ রাখার অপরাধে বাংলাদশ মৎস্য সংরক্ষণ আইন ১৯৫০ এর ৪(ক) ধারা মাতাবক ৫০০০/- টাকা অর্থদন্ড ধার্য করা হয়।

আটককত পলিথিন ও কারেন্ট জাল সমুহ পুড়িয় ধংস করা হয়। এ সময় রইছ উদ্দিন বলেন,র‍্যাব মানুষের নিরাপত্তা সহ সকল বেআইনি কার্যকলাপ ধ্বংসের জন্য সদা প্রস্তুত রয়েছে, সাথে সাধারণ মানুষকে বিভিন্ন দুর্নিতী ও অনিয়মের তথ্য দেয়ার ও অনুরোধ জানান।

এলাকাবাসী বলছে পটুয়াখালীর মানুষের পাশে র‍্যাব থাকায় তারা স্বস্তির নিশ্বাস ফেলছে এবং শান্তিতে বসবাস করছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো