English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৪:৫০
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

পটুয়াখালীতে র‌্যাব-৮ এর হাতে নিষিদ্ধ পলিথিনসহ আটক ১

রাজিব হোসেন সুজন, বরিশাল প্রতিনিধিঃ

র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে আজ ২২ জানুয়ারি আনুমানিক সন্ধা ০৬.০০ টার দিকে পটুয়াখালী জেলার দশমিনা কলেজ রোড এলাকায় ইমন বেকারিতে ১৭০ কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়।

এসময় পলিথিন ব্যবসায়ের সাথে জড়িত মোঃ আবু বকর’কে আটক করা হয় এবং ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট, পটুয়াখালী জনাব মোঃ মাহবুবুল ইসলাম আটক ব্যবসায়ীকে নিষিদ্ধ পলিথিন মজুদ রাখার অপরাধে বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ ৬ (ক) ধারা মোতাবেক ৫০,০০০/- টাকা অর্থদন্ড ধার্য করা হয়।

জব্দকৃত পলিথিন সমুহ পরিবেশ অধিদপ্তর পটুয়াখালীর নিকট হস্তান্তর করা হয়। এ সময় পরিবেশ অধিদপ্তর পটুয়াখালী এর সহকারী পরিচালক জনাব শেখ কামাল মেহেদী উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো