1. admin@bsalnewsonline.com : admin :
  2. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  3. zakirahmed0112@gmail.com : Zakir Ahmed : Zakir Ahmed
  4. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  5. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  6. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
April 19, 2021, 1:33 pm

পটুয়াখালীতে মামনি বেকারীতে আগুন প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি

  • Update Time : Sunday, December 29, 2019
  • 0 Time View

পটুয়াখালী বড় চৌরাস্তা সংলগ্ন মামনি বেকারীতে গতকাল রাত ১ঃ০০ টার সময় বেকারীর চুল্লী থেকে লাগা আগুনে বেকারীর প্রায় তিন লক্ষ টাকার ক্ষতি সাধন হয়। বেকারীর মালিক মিজান জানায় প্রতিদিনের ন্যায় বেকারীতে রাতে রুটি কেক বিস্কিট তৈরির কাজ চলছিলো।

আকস্মিক বেকারীর চুল্লী থেকে আগুনের সুত্রপাত হয়। এ ঘটনায় মালিক মিজান বলছে ব্র্যাক সহ বিভিন্ন সংস্থা থেকে লোন নিয়ে তিন বছর পূর্বে তিনি এ বেকারীটা তৈরি করেন,আগুন লাগার কারনে তিনি পথে বসেগেছে, কান্নাজরিত কণ্ঠে তিনি বলেন লোন কিভাবে পরিশোধ করবেন। এদিকে সকালে বেকারী পরিদর্শনে যান ব্র্যাক পটুয়াখালীর কর্মকর্তারা।

আগুনের ঘটনায় বেকারীর মালিক মিজান বিভিন্ন সংস্থার ঋন মৌকুফ সহ নতুন লোনের আবেদন জানেবেন। এ ছারা পটুয়াখালী জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা, ও উপজেলা চেয়ারম্যান বরাবর সাহায্য পাওয়ার আবেদন করবেন বলে জানান,সরকারি সাহায্য নাপেলে তার পক্ষে একক বেকারী চালানো অসম্ভব বলে তিনি জানান।

আগনের ঘটনায় কথা হয় পটুয়াখালী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ ফিরোজ আহমেদ এর সাথে, তিনি বলেন খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনা স্থলে ছুটে জাই এবং আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

ক্ষতির পরিমান সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, যেহেতু ওটা একটা বেকারী সেখানে খাদ্য দ্রব্য তৈরি হয় তো ঐ সময় বেকারী চলমান ছিলো, আগুন নিভাতে গিয়ে বেকারীর মালামালের ক্ষতি হয়েছে, তবে ক্ষতির পরিমান সম্পর্কে আমার ধারনা নেই, তবে বেশ কিছু মালা মালের ক্ষতি হয়েছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category