1. admin@bsalnewsonline.com : admin :
  2. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  3. zakirahmed0112@gmail.com : Zakir Ahmed : Zakir Ahmed
  4. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  5. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  6. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
April 19, 2021, 1:25 pm

পটুয়াখালীতে বি এন পি পরিবারে স্বমবেদনা জ্ঞাপন

  • Update Time : Thursday, December 12, 2019
  • 0 Time View

শামীম আহমেদ, স্টাফ রিপোর্টারঃ
সদর উপজেলার টেংরাখালী গ্রামে গত কয়েকদিনে একই বাড়ীর দুই ভাই ও ভাতিজা নিহত হন, এদের মধ্যে মাওলানা মোছলেম উদ্দিন গত ২৬শে নভেম্বর মারা জায়,এরপরে ১০ ই ডিসেম্বর ইছাহাক আকন বাবা ও ছেলে ছালাম আকন,

মর্মান্তিক ঘটনা হোলো বাবা ইছাহাক আকনের মৃত্যুর খবর শুনে হার্ট এট্যাকে ছেলে ছালাম আকন মারা জায়, গতকাল সকাল ৯ ঘটিকায় বাবা ও ছেলের একত্রে জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। এ ঘটনায় জেলা বি এন পি শোক জানিয়েছে, এ ঘটনায় সাবেক স্বরাষ্ট্র ও বানিজ্য মন্ত্রী এয়ার ভাইস মার্শাল আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী শোক সম্ভান্ত্র পরিবার দুটি সমবেদনা জানাতে ঢাকা থেকে ছুটে আসেন।

এ সময় তার সাথে ছিলেন,জেলা বি এন পির সাংগঠনিক সম্পাদক টোটন,মশিউর রহমান খান যুগ্ম সম্পাদক জেলা বি এন পি। ওয়াহিদ সরোয়ার কালাম সাধারণ সম্পাদক জেলা বি এন পি (ভারপ্রাপ্ত) মোঃ মিজানুর রহমান জেলা জুবদল সহ জেলা বি এন পি, উপজেলা বি এন পি, জেলা ছাত্র দল,শ্রমিক দল সহ জেলা উপজেলা ও ইউনিয়ন বি এন পির শতাধিক নেতা কর্মি এ সময় উপস্থিত ছিলেন।

প্রথমে মরহুমদের কবর জেয়ারত করে,পরে শোকাহত পরিবারকে শান্তনা দেন, এ সময় শোকাহত পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পরলে তাদেরকে শান্তনা দেয়াহয়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category