English|Bangla আজ ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার সকাল ১১:০৩
শিরোনাম
কুড়িগ্রামে নারী দিবসে দুগ্ধপোষ্য শিশুসহ নারীর নিরাপত্তা নিশ্চিত করলো পুলিশপলাশবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস পালিতপীরগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধনGUBK Award 2021 পেলেন নারী সাংবাদিক দৈনিক পূর্বকণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানাসাতক্ষীরায় ৭ মার্চ উপলক্ষে আবৃত্তিতে শিশু শিল্পী হিসেবে প্রথম হয়েছেন সাংবাদিক কন্যা দিঘী ।নবীনগরে নারী দিবসে ১০ লক্ষ টাকা ঋণ বিতরনকরোনাকালে নারী নেতৃত্ব গড়বে নতুন সমতার বিশ্ব”এই শ্লোগানে নরসিংদীতে নারী দিবস পালিতকাপাসিয়া ডেইরী ফার্মারস এসোসিয়েশনের কমিটি গঠনপত্নীতলায় আর্ন্তজাতিক নারী দিবস উদযাপনতানোরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

পটুয়াখালীর দশমিনায় আর্থিক সংকটে মাহফুজ হাওলাদার, অর্থের অভাবে দীর্ঘ বৎসর ঘরের অবস্থা বেহাল।

পটুয়াখালী প্রতিনিধি :

নদী শিকদার দশমিনা,,পটুয়াখালীর দশমিনা উপজেলার দশমিনা সদর ইউনিয়ানের ৪নং ওয়ার্ডের উত্তর লক্ষীপুর গ্রামের মাহফুজ হাওলাদারের দীর্ঘ বছর পর্যন্ত অভাবের তাড়নায় ঘরের অবস্থা করুন।

তিনি পেশায়,কাট মিস্তিরি কাজ করে, তিনটি মেয়ে তার বড় মেয়ে ক্লাস পঞ্চম শ্রেনীতে পরে মেজো মেয়ে তৃতীয় শ্রেনীতে ছোট মেয়ের বয়স ৩ বছর।

ঘরের বিটির জায়গা ছারা তার আর কোন অর্থ-সম্পদ নেই। মাহফুজের স্ত্রী বলেন আমার স্বামী কাজ মিস্তিরি সংসারে সদস্য বেশি হওয়ায় খেয়ে পড়ে থাকতে কস্ট হচ্ছে নতুন ঘর নির্মাণ করবো কি করে সেই চিন্তায় আমার স্বামী কিছুটা ভারসাম্য হয়ে গেছে। এই শিতে অনেক কস্ট করেছি শারারাত টিপঁটিপঁ নিশিরে চাল বেয়ে পানি পড়ছে ছেলে মেয়ের গায়ে। এরপর বর্ষার কষ্ট তো থাকেই সারারাত বৃষ্টি চাল বেয়ে পানি পড়ে ছেলেমেয়ে নিয়ে বসে থাকি।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে ও উপজেলা কর্মকর্তার কাছে অনুরোধ জানাচ্ছি যে আমাদের একটি ঘর দেওয়া হোক, একটি ঘর পেলে হয়ত বাকি দিনগুলো সুখে কাটাতে পারতাম।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো