English|Bangla আজ ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সন্ধ্যা ৭:২৪
শিরোনাম
লক্ষ্মীপুরে ইটভাটা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধারকুলিয়ারচরে বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন দৌড়ে সাংবাদিক নাঈম তৃতীয় স্থান অধিকার করেছেকুলিয়ারচর পৌর নির্বাচনে মেয়র পদে বিজয়ী হয়েই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সাথে সৌজন্য সাক্ষাৎ করতে ছুটে যান মহসিনআনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আব্বাস উল্লাহ সিকদারের ১ম মৃত্যু বার্ষিকীতে গাজীপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিতহাত্রাপাড়া সমাজকল্যাণ সংগঠনের উদ্যোগে অসহায় ও দুঃস্থ মাঝে কম্বল বিতরণঠাকুরগাঁও পৌরসভা নির্বাচন : মেয়র পদে ৭ জনের মনোনয়ন পত্র দাখিলপলাশবাড়ীতে অগ্নিনির্বাপক গ্যাস বিস্ফোরণে গুরুতর অাহত-১গাইবান্ধায় নির্বাচন পরবর্তী সংহিসতায় দু’টি মামলা দায়ের : আটক-৫রাণীনগরে ৩ জুয়ারীসহ আটক ৪রাণীনগরে ঘটনার ১৬ মাস পর হত্যা মামলা

নড়াইলের কালিয়ায় কৃষকলীগ নেতাকে কুপিয়ে জখমঃ আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ

এম শিমুল খান, গোপালগঞ্জঃ

নড়াইলের কালিয়া উপজেলায় হাসান শেখ (৪০) নামে এক কৃষকলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা । হাসান শেখ উপজেলার জয়নগর ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক। তিনি উপজেলার পদুমা গ্রামের মৃত তজ্জেক শেখের ছেলে।

গত বৃহস্পতিবার রাতে স্থানীয় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে তার উপর এ হামলার ঘটনা ঘঠেছে বলে স্থানীয় সূত্রে জানা যায়। গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হয়, কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক হওয়া ঢাকা মেডিকেলে রেফার্ড করেন এবং পরবর্তীতে তাকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কৃষকলীগ নেতা হাসান শেখের সঙ্গে কলাবাড়ীয়া গ্রামের রমজান মোল্লার ছেলে আকিজ মোল্লার (৪০) মধ্যে দীর্ঘদিন যাবৎ আধিপত্য বিস্তার এবং স্থানীয় কোন্দল চলে আসছিলো। এরই জের ধরে আকিজ মোল্লার লোকজন তার উপর হামলা করেছে। আহত হাসান শেখের স্ত্রী মদিনা বেগম বলেন, হাসান শেখ জমিতে কাজ করার সুবাদে তার দুঃসম্পর্কের খালাত ভাই মৃত লুৎফর গাজির বাড়িতে প্রায়ই যাতায়াত করত। ঐ দিন জমিতে কাজ করতে গেলে কলাবাড়িয়া গ্রামে তার ভাইয়ের বাড়িতে মটরসাইকেল রেখে জমিতে কাজ করতে গেলে তার উপর আকিজ মোল্যার বড় ভাই আসাদ মোল্যা (৩৭), গোলাম মোল্যা (৩৫), জুলু মোল্যা (৩৩) সহ ২০/২৫ জন চাপাতি এবং রাম দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে।

নড়াগাতি থানা কৃষকলীগের সভাপতি আবুল হাসনাত বলেন, পূর্ব শত্রুতার জের ধরে হাসান শেখের উপর এ হামলা ঘটানো হয়। আহত হাসান শেখের অবস্থা এখনো আশংকাজনক বলে জানা গেছে।

নড়াগাতি থানার ওসি আলমগীর কবীর বলেন, পূর্ব শত্রুতার জের ধরে কলাবাড়িয়া গ্রামে হাসান শেখকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যয়নি, তবে অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

এম শিমুল খান
গোপালগঞ্জ
তারিখ – ৩১-০১-২০২০
মোবাঃ ০১৭১২-১২৯৯৩৬/০১৯১৪-১২৯৯৩৬

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো